রাজবাড়ী প্রতিনিধি:
রাজবাড়ীর বালিয়াকান্দিতে শান্তিপূর্ণ সমাবেশ ও আনন্দ মিছিল কে কেন্দ্র করে  ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই জন আহত হয়।
সোমবার (১৯ জুন) সকালে বালিয়াকান্দি ট্যাম্পু স্ট্যান্ডে এ সংঘর্ষের ঘটনা ঘটে।সংঘর্ষের খবর পেয়ে থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
আহতরা হলেন, বালিয়াকান্দি উপজেলা ছাত্রদলের সভাপতি নাজমুল শেখ (৩০)  ও পথচারী বালিয়াকান্দি সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তানিম প্রামাণিক (২২)।
উন্নত চিকিৎসার জন্য আহত নাজমুল শেখকে রাজবাড়ী সদর হাসপাতাল ও তানিম প্রামাণিককে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মো: জুবায়ের আল মাহমুদ নছরু বলেন, সারাদেশে বিএনপির নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগ. আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা মিলে ট্যাম্পু স্ট্যান্ডে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচী পালন করছিলাম। হঠাৎ ছাত্রদলের কিছু উচ্ছৃঙ্খল নেতাকর্মী আমাদের উপর অতর্কিত ভাবে ইট-পাটকেল নিক্ষেপ করে হামলা চালায়। আমরা তা প্রতিহত করার চেষ্টা করি। এতেই সংঘর্ষের ঘটনা ঘটে।
বালিয়াকান্দি উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মো: রাকিব বিল্লাহ জানান, ১৬ জুন রাজবাড়ী জেলা ছাত্রদলের আহবায়ক কমিটি বালিয়াকান্দি উপজেলা ছাত্রদলের কমিটি অনুমোদন দেন। সেই উপলক্ষে সোমবার সকালে ওয়াপদার মোড় থেকে আনন্দ মিছিল বের করে ট্যাম্পু স্ট্যান্ডে পৌঁছালে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামীলীগের নেতাকর্মীরা আমাদের উপর পরিকল্পিত ভাবে হামলা চালায়। এতে আমাদের নবগঠিত কমিটির সভাপতিসহ বেশ কয়েকজন আহত হয়েছে।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আসাদুজ্জামান বলেন, ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনি যে খবরগুলো মিস করেছেন