মো: মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

অদ্য ০৩ জুলাই রোজ সোমবার দুপুর ২:৩০ মিনিটে আনন্দ টিভির গাজীপুরের বিশেষ প্রতিবেদক সাংবাদিক আব্বাস উদ্দিন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে গাজীপুর প্রেসক্লাব, গাজীপুর জেলা প্রেসক্লাব, বাংলাদেশ প্রেস ক্লাব গাজীপুর জেলা শাখা ও কালীগঞ্জ উপজেলা শাখা আনন্দ টিভি পরিবার, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন, গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

তিনি আজ সকালে স্ট্রোক করলে তাকে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করানো হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকায় বক্ষব্যাধি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। জীবদ্দশায় তিনি গাজীপুর মহানগর প্রেসক্লাবের সহ-সভাপতি, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের মহানগরের সভাপতি, গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, আনন্দ টিভি’র বিশেষ প্রতিবেদক ছিলেন।

তিনি বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ঘোষিত ১৪ দফার একনিষ্ঠ সমর্থক ছিলেন। তাছাড়া তিনি বহু সামাজিক কাজের সাথে সম্পৃক্ত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে সন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তার প্রথম জানাজা সোমবার বাদ আসর চন্দনা উচ্চ বিদ্যালয়, চান্দনা চৌরাস্তা, গাজীপুরে অনুষ্ঠিত হয়। মরহুমের গ্রামের বাড়ি কুমিল্লা চাঁদপুরে দ্বিতীয় জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তার রুহের মাগফেরাত কামনায় মরহুমের পরিবার সকলের কাছে দোয়া চেয়েছেন।
সাংবাদিক আব্বাস উদ্দিন এর মৃত্যুতে গাজীপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি ডক্টর রিপন আনসারী, সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম ভূইয়া, গাজীপুর জেলা সাংবাদিক ঐক্য পরিষদ এর সভাপতি অধ্যাপক আবুল হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ মুসা খান রানা, বাংলাদেশ প্রেস ক্লাব গাজীপুর জেলার সভাপতি মোঃ মেজবাহ উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম খন্দকার, কালীগঞ্জে প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ আল-আমিন দেওয়ান আল আবেদী, বাংলাদেশ প্রেস ক্লাব কালীগঞ্জ উপজেলা সভাপতি মোঃ আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মোঃ মুক্তাদির হোসেন, দৈনিক ঢাকার ডাক পত্রিকার স্টাফ রিপোর্টার জাকারিয়া আল মামুন গভীর শোক প্রকাশ করেন। এ সময় তারা শোক সন্তোপ্ত পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানান।

আপনি যে খবরগুলো মিস করেছেন