মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

ঢাকা রেঞ্জের গাজীপুর জেলার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন কালিগঞ্জ  থানার অফিসার ইনচার্জ মোঃ ফায়েজুর রহমান।

পুলিশ হেডকোয়ার্টার্সের অভিন্ন মানদন্ডে চলতি বছরের এপ্রিল থেকে জুন এই তিন মাসের বিচারে গাজীপুর জেলার কালিগঞ্জ  থানার অফিসার ইনচার্জ মোঃ ফায়েজুর রহমান শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন।

সোমবার (১০ জুলাই) ঢাকা রেঞ্জের গাজীপুর জেলা পুলিশের মাসিক অপরাধ সভায় গাজীপুর জেলা পুলিশ সুপার কাজী শফিকুল আলম বিপিএম (বার) শ্রেষ্ঠ ওসির হাতে পুরষ্কার তুলে দেন।

থানার সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য উদ্ধার, অস্ত্র উদ্ধার, মামলার রহস্য উদঘাটনসহ সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখায় ভূমিকা পালন করায় এই স্বীকৃতি দেওয়া হয়।

মোঃ ফায়েজুর রহমানের সাথে আলাপ কালে তিনি বলেন যাবতীয় প্রশংসা শুধুমাত্র মহান আল্লাহ তাআলার, যেকোনো পুরস্কারপ্রাপ্তি কাজের স্পৃহা ও প্রেরণার উৎস। গাজীপুর জেলার মধ্যে শ্রেষ্ঠত্বের এই অর্জন কালীগঞ্জ থানার সকল অফিসার ও ফোর্সদের দিনরাত অক্লান্ত পরিশ্রমের ফলেই অর্জন করা সম্ভব হয়েছে।

মোঃ ফায়েজুর রহমান  কালীগঞ্জ থানার সকল অফিসার ও ফোর্সকে এই পুরস্কার উৎসর্গ করেন। তিনি গাজীপুর জেলার পুলিশ সুপার কাজী শফিকুল আলম বিপিএম (বার) মহোদয়ের সার্বিক দিকনির্দেশনার জন্য তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পুলিশের এই সভায় জেলা পুলিশের অনেক ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।