আহসান হাবীব নাহিদ, গাইবান্ধা জেলা প্রতিনিধি :

গাইবান্ধার সাদুল্লাপুরে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৩০ জুলাই বিকালে সারাদেশে জামাত বিএনপির জ্বালাও পোড়াও গাড়ী পোড়ানো নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামীলীগের কর্মসূচীর অংশ হিসাবে সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গসহযোগী সংগঠন মিছিল বের করে সাদুল্লাপুরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সাদুল্লাপুর মোড়ে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক (অব:) মোঃ আব্দুল জলিল সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শহিদুল্লাহেল কবির ফারুক এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সাহরিয়া খাঁন বিপ্লব, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এস টি এম রুহুল আলম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আহসান হাবীব বাবু, বনগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মোখলেছুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মোন্তেজার রহমান চঞ্চল প্রমূখ উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন সাদুল্লাপুর উপজেলায় জামাত,বিএনপি অরাজকতা সৃষ্টি করার চেষ্টা করলে তা শক্তহাতে প্রতিহত করা হবে। সেই সঙ্গে আগামী ২ আগষ্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুর বিভাগীয় সমাবেশে সকলকে উপস্থিত হওয়ার আহবান জানান বক্তারা।