মোঃ ফিরোজ আহমেদ, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁর আত্রাইয়ে ইসলামিক ফাউণ্ডেশনে শিক্ষক কেয়ারটেকারদের কে নিয়ে মাসিক সমুন্নয় সভা অনুষ্ঠিত।

আজ মঙ্গলবার ০৩ অক্টোবর ২০২৩ সকাল ১০ ঘটিকায় উপজেলা হলরুমে মোঃ আবুল হোসেনের এমসি এর সন্চঞ্চলনায় ও মোসাঃ মুল্লীকা খাতুন ফিল্ড সুপারভাইজার ইসলামিক ফাউণ্ডেশন আত্রাই, এর সভাপতিত্বে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে আত্রাই উপজেলার ৮টি ইউনিয়নের সকল শিক্ষক, শিক্ষীকা কেয়ারটেকারগণ উপস্থিতি ছিলেন৷

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মাসুম বিল্লাহ মাস্টার টেইনার ইসলামিক ফাউণ্ডেশন নওগাঁ জেলা কার্যালয়।সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবু বক্কর সিদ্দিক।

আরও উপস্থিত ছিলেন, উপস্থিত ছিলেন মোঃ রেজাউল ইসলাম জিসি, ইসলামিক ফাউণ্ডেশন, মওলানা মোঃ আব্দুল জলিল জিসি ইসলামিক ফাউণ্ডেশন ,সাংবাদিক মোঃ ফিরোজ আহমেদ অর্থ ও দপ্তর সম্পাদক আত্রাই প্রেসক্লাব, মোঃ রফিকুল ইসলাম, সভাপতি শিক্ষক সমিতি, ইসলামিক ফাউণ্ডেশন আত্রাই।
মোঃ আব্দুল হাই আল হাদি সাধারণ সম্পাদক শিক্ষক সমিতি ইসলামিক ফাউণ্ডেশন আত্রাই।

সভাপতির বক্তব্যে সুপার ভাইজার মল্লিকা খাতুন বলেন, আমরা আল্লাহর হুকুম মেনে চলবো,আমরা সবাই অংশ গ্রহণ নিবো, সমাজে বাল্যবিবাহ, মাদকাসক্ত, ইভটিজিং, জঙ্গীবাদ দুর করার জন্যে চেষ্টা করিবো, এছাড়াও বিভিন্ন দিক নিয়ে নিয়ে আলোচনা করেন এবং এই বিষয়ে সবাইকে সচেতন করতে সকল শিক্ষক শিক্ষীকাদের প্রতি আহবান জানান তিনি৷

অনুষ্ঠানটিতে দেশবাসীর শান্তি কল্যান কামনা ও সকল বিদায়ী আত্মার মাগফিরাত কামনা করে দোয়ার মাধ্যমে সমাপ্ত করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ আবদুল জলিল।

আপনি যে খবরগুলো মিস করেছেন