আহসান হাবীব নাহিদ, গাইবান্ধা জেলা প্রতিনিধি :

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের বালুখোলা গ্রামের চাঞ্চল্যকর শিশু বায়েজিদ হত্যা মামলার অন্যতম আসামী সিরিকুল ইসলাম(৫০) জনতার হাতে গণধোলাইয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

নিহত সিরিকুল ইসলাম বালুখোলা গ্রামের মজিবর রহমানের ছেলে।

স্থানীয়রা জানায়,শনিবার রাত সাড়ে ৭ হতে ৮ টার মধ্যে উপজেলার মনোহরপুর ঘোড়াবান্দা চৌরাস্তা বাজারের মুকুলের হোটেলে বালুখোলা গ্রামের শিশু বায়োজিত হত্যা মামলার অন্যতম আসামী সিরিকুল ইসলাম অবস্থান করছে। এমন খবরে বালুখোলা গ্রামের হাজার খানেক উত্তেজিত নারী ঘোরাবান্দা চৌরাস্তা বাজারে উপস্থিত হয়ে উক্ত হোটেল থেকে সিরিকুল ইসলামকে টেনে হেঁচড়ে বাহির করে এবং যে যার মতো কিল-ঘুষি লাত্থি গুড়ি মেরে তার মৃত্যু নিশ্চিত করে মরদেহ ফেলে চলে যায়।

পরবর্তীতে ঘটনাস্থল থেকে পুলিশ সিরিকুল ইসলামকে উদ্ধার করে গাইবান্ধা আধুনিক হাসপাতালে প্রেরণ করে এবং ঘটনাস্থলের উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

বর্তমানে উক্ত স্থানে শান্তিপুর্ন অবস্থা বিরাজ করছে।এ বিষয়ে পলাশবাড়ী থানা ওসি তদন্ত দিবাকর অধিকারি জানান,সিরিকুল কে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য,শিশু বায়োজিত হত্যা মামলার অন্যতম আসামী সিরিকুল ইসলাম জামিনে মুক্ত হয়ে উপজেলার ঢোলভাঙ্গা এলাকায় বসবাস করছিলো। বসবাসের এক পর্যায়ে সিরিকুল নিজের জ্ঞাত অজ্ঞাত সম্পদ বিক্রি করে বালুখোলা গ্রামের বাড়ীতে পূর্ণরায় বসতি গড়তে লোকবলসহ বিভিন্ন ভাবে পায়তারা করে আসছিলো বলে জানা যায়।বিষয়টি বুঝতে পেরে গ্রামবাসীসহ উত্তেজিত জনতা সিরিকুলের উপরে হামলে পড়ে ও গণধোলাই দিয়ে ঘটনাস্থলেই তাকে হত্যা করে।