তানোর থেকে; জাকির হোসেন- টুটুলঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করার লক্ষে রাজশাহী জেলার (তানোর) উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকগণের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (বৃহস্পতিবার) ২৬- অক্টোবর বিকাল; ৫-০০ মিনিটে তানোর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার এর সঞ্চলনায় অনুষ্ঠিত আলোচনা সভায়, আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, তানোর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, উপজেলা আওয়ামী যুব-মহিলা লীগের সাধারণ সম্পাদিকা, সাগরিকা ভৌমিক,তানোর উপজেলা আওয়ামী কৃষক লীগের সভাপতি রাম কমল সাহা, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুবাক্কার ও উপজেলা আওয়ামী যুবলীগের, সাধারণ সম্পাদক, জুবায়ের ইসলাম।

উপস্থিত ছিলেন, তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি, আসলাম উদ্দিন, সাধারণ সম্পাদক, আবুল বাশার সুজন, তানোর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি শামসুল আলম, সাধারণ সম্পাদক, রামিল হাসান সুইট।
এসময় আরও উপস্থিত ছিলেন: ২নং বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি ও ইউপি পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান, ৩নং পাচন্দর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন, ৭নং চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি পরিষদ চেয়ারম্যান মজিবর রহমান প্রমুখ।

উক্ত মতবিনিময় সভায় তানোর উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।