তানোর (রাজশাহী) প্রতিনিধি, জাকির হোসেন টুটুলঃ

রাজশাহীর তানোর উপজেলার ২নং বাধাইড় ইউপিতে বর্তমান সরকারের সামাজিক সু-রক্ষার আওতায় সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপস্থিত তথ্য সুত্রে জানা গেছে আজ (মঙ্গলবার) ১৪- নভেম্বর বিকাল ৪-০০ মিনিটে, ঝিনাখোর উচ্চ বিদ্যালয় মাঠে বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, রবিউল ইসলাম মাস্টা এর সঞ্চলনায়, অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, জাতীয় সংসদ সদস্য-৫২’ রাজশাহী-১’ (তানোর-গোদাগাড়ী) সদস্য, কৃষিমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি ও সরকারি প্রতিষ্ঠান কমিটি, বাংলাদেশ জাতীয় সংসদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন:
রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরিফ খান, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, মাইনুল ইসলাম স্বপন।

তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

আরও উপস্থিত ছিলেন, তানোর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার।

তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক’ প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার। তানোর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান, আবুব্বাকার।

তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি আসলাম উদ্দিন, সাধারণ সম্পাদক, আবুল বাশার সুজন।

তানোর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি, শামসুল আলম।
তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক, জুবায়ের ইসলাম।

উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের
সাধারণ সম্পাদক, রামিল হাসান সুইট ও তালন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আবুল হাসান (মেম্বার) প্রমুখ।

এছাড়াও স্থানীয় আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ শিক্ষক, ব্যবসায়িসহ, বিপুল সংখ্যক সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।