রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে ৭ ই জানুয়ারি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দুটি আসনে মোট ১৬ জন পদপ্রার্থী মনোয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে রাজবাড়ী-১ আসনে ৯জন ও রাজবাড়ী-২ দুই আসনে ৭জন মনোনয়নপত্র জমা দিয়েছেন । দুটি আসনেই আওয়ামী লীগের  একজন করে বিদ্রোহী প্রার্থী মনোনয়নত্র জমা দিয়েছেন।
(রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলা) নিয়ে রাজবাড়ী-১ আসন। এ আসনের প্রার্থীরা হলেন আওয়ামী লীগের মনোনয়নকৃত ও বর্তমানে জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। এখানে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন আশিশ আকবর সুবীর। তিনি জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা আকবর আলী মর্জির ছেলে।
তৃণমূল বিএনপি’র দুইজন প্রার্থী মনোয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন, সুলতান ও ডি এম মজিবর রহমান। জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন খোন্দকার হাবিবুর রহমান বাচ্চু। মো. আবু বকর সিদ্দিক জাকের পাটির প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া স্বতন্ত্র পার্থী হিসেবে তিনজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ইমদাদুল হক বিশ্বাস, মূলঘর ইউপির সাবেক চেয়ারম্যান মো. আ. মান্নান মুসুল্লী ও স্বপন কুমার সরকার।
রাজবাড়ী-২ আসনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন মো. জিল্লুল হাকিম। বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোয়নপত্র জমা দিয়েছেন কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক। এছাড়া জাসদের মো. আবদুল মতিন মিয়া, তৃণমূল বিএনপির এস এম ফজলুল হক, জাতীয় পার্টির মো. শফিউল আজম খান, মুক্তিজোটের মো. আবদুল মালেক মন্ডল ও জাকের পার্টির মোহাম্মদ আলী বিশ্বাস মনোয়নপত্র জমা দিয়েছেন।