রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নে নির্বাচনের টাকা ভাগাভাগির দ্বন্দ্বের জেরে ইউনিয়ন যুবলীগের এক নেতাকে ছুরিকাঘাত করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে আলীপুর ইউনিয়নের বারবাকপুর বাজারে এই ঘটনাটি ঘটে। আহত আলমগীর  রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
আহত যুবলীগ নেতার নাম আশিকুর রহমান আলমগীর (৩৫) । তিনি আলীপুর ইউনিয়নের বারবাকপুর গ্রামের ছানাউল্লার ছেলে। আলমগীর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নৌকার প্রার্থীর ২ নং ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির আহবায়কের দায়িত্বে ছিলেন। জেলা যুবলীগের পক্ষ থেকে প্রতিবাদ জানানো হয়েছে।
রাজবাড়ী সদর হাসপাতালে সার্জারী ওয়ার্ডে গিয়ে দেখা যায়, আহত আলমগীর অচেতন বেডে শুয়ে আছে। । তার ডান পাশে পেটের নিচের দিকে ক্ষত স্থানের চিহ্ন রয়েছে। সেবিকারা তাকে চিকিৎসা সেবা দিচ্ছেন।
২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাদশা মিয়া বলেন, আলমগীর আমাদের ওয়ার্ডের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ছিলেন। নির্বাচনের দিন ভোটের খরচের জন্য তার কাছে ৪৫ হাজার টাকা আসে। নির্বাচনের পরের দিন ওয়ার্ড আওয়ামী লীগের  যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদ আলী আলমগীরের কাছে  টাকার হিসাব চায়। আলমগীর বলে টাকার হিসাব দেবে শুধু কেরামত ভাইয়ের কাছে। এসব নিয়ে গতকাল (সোমবার) তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। আজ সকাল সাড়ে ১০টার দিকে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ওমর মেম্বার বলেন সকাল সাড়ে ১০টার দিকে আলীপুর ইউনিয়নের বারবাকপুর বাজারে চার-পাঁচজন গল্প করছিলাম। এসময় এরশাদ ও মিজান নামের একজন এসে আমাদের সাথে কথা বলছিল। হঠাৎ করে সোহাগ নামের  একজন এসে আলমগীরকে তলপেট দিয়ে আঘাত করতে শুরু করে। সোহাগের সাথে আরও চার-পাঁচ ছিলো। পরে আমরা সবাই মিলে আলমগীরকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাই।
রাজবাড়ী সদর হাসপাতালের তত্বাবধায়ক শেখ মোহাম্মদ আব্দুল হান্নান জানান, ডান পাশে পেটের নিচের দিকে আঘাত করা হয়েছিলো। তবে এখন শঙ্কামুক্ত।
রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইফতেখার আলম প্রধান বলেন, ঘটনাটি আমরা জানতে পেরেছে। এ বিষয়ে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। বিষয়টি নিয়ে আমাদের তদন্ত কাজ চলছে।