নুর হোসেন – চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন উদ্দীপন ক্লাবের উদ্যোগে অলিম্পিক ডে ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। শনিবার মেহেদীনগর গ্রামের সোনা মিয়া কানেকটিং সড়কের পাশে অস্থায়ী মাঠে অনুষ্ঠিত ফাইনালে তুমুল প্রতিযোগিতার মধ্য দিয়ে খেলায় চ্যাম্পিয়ন হয়েছে কমফোর্ট শিরোনাম সংঘ রানার্স আপ জামালপুর কিংস ইলেভেন। খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২ নং হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোনা মিয়া সওদাগর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য সাইফুদ্দিন মাসুক, জাফর আহমদ, সাংবাদিক নেয়ামুল হোসেন, বারইয়ারহাট পৌরসভা আওয়ামী লীগের ৩ নং ওয়ার্ডের সভাপতি জাফর আহমদ, কোষাধ্যক্ষ সালা উদ্দিন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সোনা মিয়া বলেন, আমি একজন সামাজিক কর্মী হিসেবে খেলাধুলাকে উৎসাহিত করি। আমি নিজ উদ্যোগে বৃহত পরিসরে ক্রীড়া উৎসব আয়োজন করেছি। কিন্তু বিভিন্ন রাজনৈতিক পরিস্থিতিতে তা ধারাবাহিকভাবে আয়োজন করা সম্ভব হয়নি। আজকে উদ্দীপন ক্লাব যে আয়োজন করেছে তার জন্য আমি তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই। ‘ক্রীড়া শক্তি ক্রীড়াই বল খেলতে সবাই মাঠে চল’ এই নীতিতে যুবদের উদ্বুদ্ধ করতে পারলে তারা মাদক ও সন্ত্রাস থেকে দুরে থাকবে বলে আমি বিশ্বাস করি।

উদ্দীপন ক্লাবের সাধারণ সম্পাদক রবি করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতি হিসেবে ছিলেন উদ্দীপনের সভাপতি শাহাদাৎ হোসেন সবুজ। তিনি বলেন, উদ্দীপন ক্লাব ১৯৯৪ সালে প্রতিষ্ঠার পর থেকেই শিক্ষা সাহিত্য সামাজিক সাংস্কৃতিক কর্মকান্ডে ব্যাপক ভূমিকা রেখে আসছে এই ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন তার‌ই ধারাবাহিক প্রয়াস।

আপনি যে খবরগুলো মিস করেছেন