রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীর কালুখালীতে শরীফ খান (৪০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যাকান্ডের ঘটনায় জরিত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য তরিকুল নামে একজনকে আটক করেছে কালুখালী থানা পুলিশ।
বুধবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার রতনদিয়া ইউনিয়নের রূপসা ¯সুইচগেট এলাকায় এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।
নিহত শরীফ খানের বাড়ি রতনদিয়া ইউনিয়নের পশ্চিম ধানবাড়িয়া গ্রামে। তার পিতার নাম হাকিম খানঅ শরীফ খান আর্থিক সেবা প্রতিষ্ঠান বিকাশ ও ফ্লেক্সিলোড এর ব্যবসা করতেন।
থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে রূপসা ¯সুইচ গেট বাজার গায়েবী মসজিদে বার্ষিক ওয়াজ মাহফিল ছিল। বাজার থেকে প্রায় আধা কিলোমিটার দুরে শরীফের বাড়ি। রাতে তিনি ওয়াজ মাহফিলে গিয়ে ছিলেন। সেখান থেকে তিনি বাড়িতে ফিরতে ছিলেন। এসময় অতর্কিত ভাবে তার ওপর হামলা করা হয়। ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
স্থানীয় বাসিন্দা নিজাম উদ্দিন বলেন, শরীফের পকেটে প্রায় ৭০ হাজার টাকা ও তিনটি মোবাইল ফোন ছিল। কিন্তু হামলাকারীরা  সবকিছুই রেখে গেছে। অতর্কিত ভাবে হামলা চালিয়ে তাকে হত্যা করা হয়েছে। এই হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের তিনি শাস্তি দাবি করেন।
কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন বলেন, ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। এ হত্যাকান্ডের সাথে জরিত থাকার সন্দেহে তরিকুল নামে একজনকে আটক করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। হত্যাকান্ডের রহস্য উন্মোচন ও জড়িতদের  গ্রেপ্তারের চেষ্টা চলছে।