রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীর পাংশায় দুইলাখ টাকা দিয়ে স্ত্রীকে হত্যা করেছেন দুবাই প্রবাসী লিটন শেখ। এঘটনায় মো. শিহাব শেখ নামে (৪০) এক আসামিকে গ্রেপ্তার করা হযেছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় জেলা পুলিশ।
নিহতের নাম রোজিনা ওরফে আরজিনা (৩০)। তিনি উপজেলার পাট্টা গ্রামের প্রবাসী লিটন শেখের স্ত্রী।
গেফতাকৃত আসামি মোঃ শিহাব শেখ (৪৫) উপজেলার বাজেয়াপ্ত বাগলী গ্রামের হেকমত আলী শেখের ছেলে।
সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গত ৮ ফেব্রুয়ারি উপজেলার পাট্টা গ্রামের বাঁশ বাগানের পাশ থেকে রোজিনার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ১০ ফেব্রুয়ারি নিহতের বাবা আবজাল খাঁ বাদী হয়ে পাংশা থানায় অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন।
নিহত রোজিনার স্বামী লিটন শেখ দুবাই প্রবাসী। রোজিনা তার এক ছেলে এক মেয়েকে নিয়ে স্বামীর বাড়িতেই বসবাস করতেন। লিটন শেখ তার স্ত্রী রোজিনাকে হত্যা করার পরিকল্পনা করে। এজন্য হত্যাকারিদের তিনি দুইলাখ টাকা দেন। গত ৮ ফেব্রুয়ারি রোজিনা তার ছেলেকে নিয়ে রাতে ঘরে ঘুমিয়ে পড়ে। তার মেয়ে দাদা দাদির সাথে অন্য বাড়িতে ছিলো। পরিকল্পনা অনুযায়ি গ্রেফতারকৃত আসামি শিহাব শেখ ও তার সহকারিরা যোগসাজশে রোজিনাকে কৌশলে বাড়ি থেকে অদুরে বাঁশ বাগানের কাছে নিয়ে যায়। তারা প্রথমে গাছের ডাল দিয়ে রোজিনার মাথায় আঘাত করে। পরে গলায় ওড়না পেঁচিয়ে স্বাসরোধ করে তাকে হত্যা করে। পুলিশের জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের সাথে এখন পর্যন্ত পাঁচজন জরিত থাকার কথা স্বীকার করেছেন গ্রেপ্তারকৃত আসামি শিহাব।

আপনি যে খবরগুলো মিস করেছেন