রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় অভিযান চালিয়ে দুটি ফার্মেসীকে চব্বিশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কার্যালয়ের উদ্যোগে এই অভিযান চালানো হয়।

অভিযানের নেতৃত্ব দেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান। এতে সহযোগিতা করেন জেলা পুলিশ লাইন্সের উপপরিদর্শক (এএসআই) মো. নজরুল ইসলাম, জেলা স্বাস্থ্য পরিদর্শক সূর্য কুমার প্রামানিক ও জেলা চেম্বার্স অব্ কমার্স ইন্ডাস্ট্রি।

অভিযানে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ করা ও প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রয় ও সরবরাহ না করার অপরাধে বালিয়াকানিদ বাজারের মেসার্স প্রীতি ফার্মেসীকে বিশ হাজার টাকা এবং প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রয় বা সরবরাহ না করার অপরাধে বহরপুর বাজারের মেসার্স আচার্য্য ফার্মেসীকে চার হাজার টাকা জরিমানা করা হয়েছে।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান জরিমানার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, সংস্থাটির উদ্যোগে বালিয়াকান্দি উপজেলার বালিয়াকান্দি বাজার ও বহরপুর বাজারে অভিযান পরিচালনা করা হয়। সকাল ১১টা হতে দুপুর আড়াইটা পর্যন্ত এই অভিযান চলে। অভিযানে দুটি ফার্মেসীকে মোট চব্বিশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া সরকারি বিধিবিধান মেনে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করার জন্য সচেতনতামূলক প্রচারপত্র বিলি করা হয়েছে।

 

আপনি যে খবরগুলো মিস করেছেন