মোঃ মুক্তাদির হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়ন এর ০৭ নং ওয়ার্ড এর আব্দুর রশীদ বাগমারের ছোট ছেলে কাউসার বাগমারকে(২৪) আজ সকাল আনুমানিক ৮ টায় রশিদ বাগমার তার
নিজ বাড়িতে  ঘুমন্ত ছেলেকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে।
আত্মীয়-স্বজন সূত্রে জানা যায়”নিহত কাউসার একজন মাদকাসক্ত।সে প্রায়ই মাদকের টাকার জন্য তার মা- বাবার সাথে ঝগড়া করতো।আজ সকাল  ৮ টায় নিহত কাউসারের পিতা আব্দুর রশীদ বাগমার কাউসারকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে পুলিশের হাতে আত্মসমর্পণ করেন।

কাউসারের মা মোসলেমা বেগম জানান সৌদি আরবে ছিলেন প্রবাস জীবন থেকে দেশে এসে নেশায় জরিয়ে যায়, এর পর থেকে নেসার টাকার জন্য প্রায় বাবা মার সাথে ঝগড়া করতো “কাউসার মাদকাসক্ত সে মাদকের টাকার জন্য প্রায়ই বাড়িতে  ঝগড়া বিবাদ ও ভাংচুর করতো।সে মাদকের টাকার জন্য জমি বিক্রি করতে তার বাবাকে প্রায়ই চাপ দিয়ে আসছিল।আজ সকালে নেশার টাকার জন্য ২ গন্ডা জমি বিক্রি করে টাকা দাবী করে।আমি টাকা দিতে রাজি না হলে আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। তারপর তার পিতা ঘটনা জানতে পেরে তাকে ঘুমন্ত অবস্থায় কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে।

নিহতের ভাই (প্রাবাস ফেরত) আশরাফুল জানান “আমার ভাই কাউসার সারারাত বাড়ির বাইরে থাকতো ও মাদক সেবন করতো। মাদকের জন্য প্রায়ই মায়ের কাছ থেকে টাকা চাইত। মা টাকা না দিলে ভাংচুর করতো ও মাকে মারধরও করতো। গত রাতও কাউসার বাহিরেই ছিলো। সকালে বাড়িতে এসে মাকে টাকার জন্য গালিগালাজ করে ও মেরে বাড়ি থেকে বের করে দেয়। মা কাঁদতে কাঁদতে কাউসার এর বাবাকে বলে বাড়ি ছেড়ে চলে যান।তার কিছুক্ষন পর বাবা রাগের বশে কুড়াল দিয়ে কুপিয়ে কাউসারকে হত্যা করে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইন চার্জ মোহাম্মদ মাহাতাব উদ্দিন ঘটনা সততা স্বীকার করে বলেন-নিহতের প্রাথমিক সুরতহাল রিপোর্ট প্রতিবেদন শেষে লাশের ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মরগে প্রেরণ করা হয়েছ। অপরদিকে ঘটনার সাথে জড়িত নিহতের বাবাকে গ্রেফতার করা হয়েছে।