রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে নগদ টাকাসহ ১৩ জুয়াড়িকে আটক করেছে । সোমবার (১৫ এপ্রিল) দিবাগত রাত পৌনে ১১ টার দিকে রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের রাধাকান্তপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।
আটক ব্যক্তিরা হলেন, মিনু সরদার (৪৫), বিল্লাল সরদার (৪২), আবেদ বিশ্বাস (৫০), শামছুল আলম (৬০), আজিজুল মিয়া (৭২), রাসেল বেপারী (৩২) জিহাদ সরদার (১৭), বিপ্লব সরদার (১৯), সজিব সরদার (২৬), আতিয়ার সরদার (৪৬), রহিম সরদার (২৬), আশরাফ আহাম্মেদ জয় (৩৫) ও রাজু মোল্লা (৩৫)। আটকৃত সবাই রাধাকান্তপুর গ্রামের বাসিন্দা।
জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার বরাট ইউনিয়নের রাধাকান্তপুর গ্রামে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে রাধাকান্তপুর গ্রামে মিনু সরদারের চায়ের দোকান হতে জুয়া খেলা অবস্থায় ১৩ জনকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিরা তাস ও মোবাইল দিয়ে অনলাইনে জুয়া খেলছিল। আটকের পর জুয়া খেলায় ব্যবহৃত তাস, ৮টি মোবাইল ফোন, নগদ ৯ হাজার ৪১৫টাকা জব্দ করা হয়।
আটকের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান। তিনি বলেন, আটক ব্যক্তিদের নামে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের পূর্বক আদালতে পেরণ করা হয়েছে।