মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

আওয়ামী পরিবার থেকে বেড়ে ওঠা জনাব এড. আশরাফী মেহেদী হাসান তিনি গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষ্যে কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন। যিনি করোনা কালীন সময়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো,অসহায় ছাত্রদের অর্থনৈতিক সহযোগিতা সহ নানা সামাজিক কাজ নিজেকে নিয়োজিত রাখেন। এভাবে তিনি জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে কালীগঞ্জ উপজেলা চষে বেড়াচ্ছেন।ষষ্ঠ উপজেলা নির্বাচনের, দ্বিতীয় ধাপে গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন। মঙ্গলবার (২৩ এপ্রিল) যাচাই-বাচাইয়ে এড.আশরাফী মেহেদী হাসান এর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেন গাজীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং কর্মকর্তা, জনাব এ এইচ এম কামরুল হাসান ।সাবেক কালীগঞ্জ৷ উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফী মেহেদী হাসান বলেন আমি আগামী ৮/৫/২০২৪ ইং নির্বাচনে বিজয়ী হলে কালীগঞ্জের সার্বিক উন্নয়ন মূলক কাজের পরিধি বারভে বর্তমানে তিনি স্কুল কলেজ, হাট -বাজার, মসজিদ- মাদ্রাসা সহ সাধারণ জনগণের পাশে দাঁড়িয়ে মানুষের সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করে যাচ্ছেন। তিনি সদা হাস্যোজ্জ্বল মেধাবী ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ছিলেন। এ বিষয়ে এড. আশরাফী মেহেদী হাসান আমাদের প্রতিনিধি কে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে আমি সব সময় কাজ করে যেতে চাই, তাই সাধারণ জনগণকে নিয়ে আমি বেঁচে থাকতে চাই। উল্লেখ করা যেতে পারে যে ২০০৯ ইং সালে তিনি কালীগঞ্জ উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান পদে জনগণের বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলেন, এবং সফলতার সাথে দায়িত্ব পালন করছেন, রাজনিতীর পাশাপাশি তিনি আইনী পেশায় নিজেকে নিয়োজিত এবং বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জরিত রেখেছেন।
আজ সকালে বাহাদুরশাদী ইউনিয়ন এর সাধারণ মানুষের সংঙ্গে নির্বাচনী প্রচার প্রচারনার ফাঁকে আমাদের প্রতিনিধিদের প্রশ্নের জববে কালীগঞ্জ উপজেলা পরিষদ এর সাবেক সফল ভাইস চেয়ারম্যান ও ৬ষ্ঠ উপজেলা নির্বাচনে কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আশরাফী মেহেদী হাসান বলেন জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কালীগঞ্জের উন্নয়ন মূলক কাজ করতে জন নেতা আখতারুজ্জামান ভাই এর হাত কে শক্তিশালী করতে আমাকে আপনারা আপনাদের মুল্যবান ভোট দিয়ে আমাকে বিজয়ী করে কালীগঞ্জ উপজেলা কে একটি আর্দশ ও স্মার্ট উপজেলা হিসেবে তৈরী করবো ইনশাআল্লাহ। প্রিয় নেতার গন সংযোগ টি গন জোয়ারে পরিনিত হয়েছে। অপরদিকে সন্ধ্যা ৭ ঘটিকার সময় তুমুলিয়া ইউনিয়ন এর মিশন মোড়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। উপস্থিত ছিলেন বীর মুক্তিযুদ্ধা কে বি এম মফিজুর রহমান খাঁন, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গনি ভূইয়া, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও মোক্তারপুর ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান শরিফুল ইসলাম সরকার (তোরণ), তুমুলিয়া ইউনিয়ন পরিষদ বার বার নির্বাচিত চেয়ারম্যান মোঃ আবুবকর মিয়া, কেন্দ্রীয় ছাত্র লীগের অন্য তম সদস্য কাজী নাহিদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আশরাফী মেহেদী হাসান, ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বৃন্দ, সহ স্হানীয় আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অপরদিকে জাঙ্গালিয়া ইউনিয়ন শশী মার্কেটের পশ্চিম দিকে হিন্দু পাড়ায় উঠান বৈঠকের আযোজন করা হয়েছে।
উঠান বৈঠকে উপস্থিত ছিলেন : জলিল মাষ্টার, আসাদুজ্জামান (বাচ্চু), সাবেক সদস্য উপজেলা আওয়ামী আওয়ামী লীগে কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ ইব্রাহিম খন্দকার, কালীগঞ্জ উপজেলা জাতীয় শ্রমিক লীগের কার্য নির্বাহী সদস্য মোঃ মুক্তাদির হোসেন, কালীগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মো লোকমান হোসেন (পনির), যুব নেতা আলী আল মারুফ (অনিক) সহ জাঙ্গালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের স্হানীয় নেতৃত্ব বৃন্দ উপস্থিত ছিলেন।