মেনহাজুল ইসলাম তারেক, দিনাজপুর জেলা প্রতিনিধি:

দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক চেয়ারম্যান হিসেবে তৃতীয়বারের মত শপথ নিয়েছেন।
আজ (০৩ জুলাই) মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ের আয়োজনে শিল্পকলা একাডেমি মিলনায়তনে বিভাগীয় কমিশনার জাকির হোসেন উপজেলা চেয়ারম্যানদের এ শপথ বাক্য পাঠ করান। এ সময় নব নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদেরও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। রংপুর বিভাগের ১৬ জন চেয়ারম্যান, ১৮ জন ভাইস চেয়ারম্যান ও ১৮ জন মহিলা ভাইস চেয়ারম্যানগন এ সময় উপস্থিত ছিলেন। মামলা সংক্রান্ত জটিলতায় আদালতের স্থগিতাদেশের কারনে রংপুরের গঙ্গাচড়া উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ স্থগিত রাখা হয়। পার্বতীপুর উপজেলার দুই ভাইস চেয়ারম্যান আমিরুল মোমেনিন (মোমিন) ও সুলতানা নাসরিনও (সংরক্ষিত নারী) একই সময়ে শপথ গ্রহণ করেন। তাদের সাথে উপস্থিত ছিলেন, পার্বতীপুর পৌর মেয়র আমজাদ হোসেন।
শপথ গ্রহণের পর পার্বতীপুর উপজেলা পরিষদে এসে তিনি তাঁর কক্ষে বসে, দুই ভাইস চেয়ারম্যানকে নিয়ে বিভিন্ন স্তরের মানুষের সাথে কুশলাদি বিনিময় করেন।
এরপর এক সংক্ষিপ্ত বক্তব্যে চেয়ারম্যান নির্বাচিত হয়ে তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বার্তা:১০ কে বলেন, “সর্বপ্রথম মহান সৃষ্টিকর্তা এবং পার্বতীপুর উপজেলাবাসীর প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এরপর তিনি দিনাজপুর-৫ (পার্বতীপুর-ফুলবাড়ি) আসনের সংসদ সদস্য ও দিনাজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি
আলহাজ্ব অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তিনি আরও বলেন, পার্বতীপুরের মানুষ ভালোবেসে তাদের নিজের আমানত ভোট বারবার আমাকে দিয়ে জয়ী করেছে। আমি পূর্বে যেভাবে তাদের পাশে থেকে কাজ করেছিলাম, এখনো তাই করবো। এই জয় আমার একার নয়, এই জয় পার্বতীপুর সমগ্র উপজেলাবাসীর। তৃতীয়বারের মত এ জয়ের মাধ্যমে আমি মানুষের কল্যাণময় কাজের জন্য নিজেকে আরও বেশি করে বিলিয়ে দিতে চাই।”