নিজস্ব প্রতিবেদক :

রাজবাড়ীতে চার দফা দাবি নিয়ে দুর্নীতি বিরোধী বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে জেলা কমিউনিস্ট পার্টি (সিপিবি) রাজবাড়ী জেলা কমিটি। শনিবার (১৩ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এই বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।
দুঃশাসন হঠাও, ব্যবস্থা বদলাও, দুর্নীতি লুটপাটের শেকর উপড়ে ফেল, পাচারকৃত টাকা দেশে ফিরিয়ে আনো, খেলাপি ঋণ উদ্ধার কর ও দ্রব্যমূল্য কমাও মানুষ বাচাঁও দাবিতে অনুষ্ঠিত  সমাবেশে সভাপতিত্ব করেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড আব্দুস সামাদ মিয়া।
এতে বক্তব্য দেন জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সভাপতি আবুল কালাম, সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. বাবন চক্রবর্তী, সদর উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ধীরেন্দ্র নাথ দাস, জেলা কৃষক সমিতির সভাপতি আব্দুস সাত্তার মন্ডল, বালিয়াকান্দি উপজেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক সঞ্জিত দাস, জেলা ক্ষেতমজুর সমিতির সাধারণ সম্পাদক শেখ রাজীব, পাংশা কমিউনিস্ট পার্টির নেতা ইলিয়াস খান, কৃষক নেতা ক্বারী মো. শাহাবুদ্দীন। সভা সঞ্চালনা করেন জেলা কমিউনিস্ট পার্টির সদস্য আব্দুল হালিম।
এসময় বক্তারা বলেন, দেশে আজ দুর্নীতি সীমাহীন পর্যায়ে পৌঁছেছে। ভূমি অফিস থেকে শুরু করে সচিবলায় পর্যন্ত দুর্নীতিতে ছেঁয়ে গেছে। দুর্নীতি বাঁজদের কারণে আজ বাজারে আজ চাল, ডাল, সার ওষুধসহ সকল পণ্যের দাম বেড়েছে। একজন শ্রমিক, রিক্সাওয়ালা, একজন হোটেল শ্রমিক সারাদিন কাজ করে পায় ৫০০ টাকা। একজন চা শ্রমিক ১২০ টাকায় কাজ করে। তাদের আজ বেঁচে থাকা কষ্টকর হয়ে পরেছে। যারা সরকারি চাকরি করে তারাই দুর্নীতির সাথে জরিত। তারাই প্রশ্নপত্র ফাঁস করে। এদেরকে রুখতে হবে। আর এজন্য এই ব্যবস্থা বদলাতে হবে। মানুষের অধিকার আদায়ের লক্ষে একটি বাম বিকল্প শক্তি গড়ে তুলতে হবে।
সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বেড় করা হয়। মিছিলটি শহরের ১ নং রেলগেইট প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়।