মো. নাহিদুল ইসলাম ফাহিম, রাজবাড়ী :

রাজবাড়ীতে ২০০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটিলিয়ন (র‍্যাব)। রবিবার (২৮ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকায় কুষ্টিয়া জেলা থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে খোকন শেখ (৪০) ও রাজু আহমেদ শিকদার (২৮) নামের ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১০।

আটককৃতরা হলেন, কুষ্টিয়া সদর উপজেলার চর আমলাপাড়ার মৃত খোরশেদ শেখের ছেলে খোকন শেখ (৪০) ও কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার সরকারপাড়া গ্রামের মৃত ইসমাইল শিকদারের ছেলে রাজু আহমেদ শিকদার (২৮)।
গণমাধ্যমকে দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-১০ জানায়, এক গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকায় কুষ্টিয়া থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে আনুমানিক ৬ লক্ষ টাকা অবৈধ মূল্যের ২০০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ২টি মোবাইল ফোন ও নগদ ৭ হাজার ৮ শত টাকা উদ্ধার করা হয়।
আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজবাড়ী ও ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।
এছাড়া আটককৃত খোকন শেখের বিরুদ্ধে ঢাকার নবাবগঞ্জ ও কুষ্টিয়া জেলার সদর থানায় ২ টি মাদক মামলা রয়েছে।

আটককৃত ব্যাক্তিদেরকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।