রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে শখ করে বাবার ভ্যান চালাতে গিয়ে ভ্যান উল্টে হাসিবুল মন্ডল (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩০) জুলাই দুপুর আড়াইটার দিকে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বাগমারা গ্রামে এই দুর্ঘটনা ঘটে।
হাসিবুল মন্ডল মিজানপুর ইউনিয়নের দক্ষিণ বাগমারা গ্রামের মঞ্জিল মন্ডলের ছেলে। হাসিবুল বাগমারা হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী ছিল।
হাসিবুলের খালা তাসলিমা বেগম বলেন, হাসিবুল তিন ভাইয়ের মধ্যে সবার ছোট। বড় ভাই দুজন ঢাকার গার্মেন্টসে কাজ করে। সে গত বছর পঞ্চম শ্রেণী পাশ করে বাড়ির কাছেই একটি মাদ্রাসায় ভর্তি হয়েছিল। হাসিবুলের বাবার একটি মটরচালিত ভ্যান আছে। সে সুযোগ পেলেই বাড়ির মধেই সেই ভ্যান চালাতো। আজ সে বাড়ির পাশে পাকা রাস্তায় ভ্যান নিয়ে উঠেছিল। ভ্যান উল্টে রাস্তার পাশে পাট শোকনোর বাসের খুটির সাথে বেঁধে ছিল। কিন্তু রাস্তার পাশ দিয়ে অনেক বড় নিচু খাল আছে। হাসিবুল সেই খালে পড়ে মাথায় আঘাত পেয়ে অজ্ঞান হয়ে গিয়েছিল আমরা । আমরা তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বলে হাসিবুল বেঁচে নেই।
রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত  চিকিৎসক  ফারিহা রিফাত চৌধুরী বলেন, দুর্ঘটনাজনিত একটি শিশুকে হাসপাতালে আনা হয়েছিল। তবে হাসপাতালে আনার আগেই শিশুটি মারা গেছে। ধারণা করা হচ্ছে মাথায় আঘাতে তার মৃত্যু হয়েছে।