মোঃ ফিরোজ আহমেদ, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁর আত্রাইয়ে ঐতিহ্যবাহি আত্রাই প্রেস ক্লাবে ভাংচুর- লুটপাটের ঘটনা ঘটেছে। বুধবার ৭ আগষ্ট বেলা আনুমানিক সারে ১১ টায় এ ঘটনা ঘটে। ঘটনার সময় প্রেস ক্লাবের মিলনায়তন এর চলমান কাজের মিস্ত্রি ও লেবারদের ভয়ভীতি দেখানো হয়।

প্রত্যক্ষদর্শী রাজমিস্ত্রি শিমুল হোসেন জানান, বেলা আনুমানিক সারে ১১ টায় ৬/৭ জন এসে আমাদের হাতুরি নিয়ে তালা ভাঙ্গার চেষ্টা করতে থাকেন। তালা ভাংছো কেনো বললে আমাকে ভয় দেখিয়ে ঘরের চাবি চাইলে আমি ভয়ে প্রেস ক্লাবের চাবি তাদের দিয়ে দিই। তখন তারা ঘর খুলে ঘরের মধ্যে ভাংচুর করে ১টি ল্যাপটপ, ড্রয়ার থেকে টাকা এবং এসির রিমোট নিয়ে যেতে দেখেছি। তারা চলে যাবার সময় কাউকে যেনো কিছু না বলি এই বলে আমাকে ভয় দেখিয়ে চলে যান। তিনি আরও জানান যে, যারা এখানে এসেছিল তাদের মধ্যে সিফাত মাহমুদ ফাইম ও সোহেল রানাকে চিনি।

আত্রাই প্রেস ক্লাবের সভাপতি তপন কুমার সরকার বলেন, হেড মিস্ত্রি কর্তৃক বেলা সারে এগারোটার পরে খবর পাই যে, কয়েকজন সন্ত্রাসী এসে প্রেস ক্লাবে ভাংচুর-লুটপাট করছে। তৎখনাত ক্লাবের সহ-সভাপতি রুহুল আমীন, আল আমিন মিলন, প্রচার সম্পাদক এমরান মাহমুদ প্রত্যয়, ক্যাশিয়ার ফিরোজ হোসেন, সদস্য ছাবেদ আলীসহ ক্লাবে গিয়ে ঘরের মধ্যে ভাংচুরের দৃশ্য দেখতে পাই। আমরা ঘটনাস্থলে পৌঁছার আগেই ক্লাবে ভাংচুর চালিয়ে ড্রয়ারে রক্ষিত ৬০ হাজার টাকা, ১ টি ল্যাপটপ এবং এসির রিমোট নিয়ে তারা পালিয়ে যায়।