ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

শেরপুর জেলার শ্রীবরদীর আলোচিত অটোরিক্সা চালক শহিদ মিয়া হত্যার চাঞ্চল্যকর ক্লুলেস মামলার অন্যতম আসামি সৌরভ আলীকে সিরাজগঞ্জ সদর থানাধীন ধানবান্দী এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। এছাড়াও তার সাথে থাকা ২ টি মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামি মোঃ সৌরভ আলী (২৮), শেরপুর জেলার নালিতাবাড়ী থানার বেকীকুড়া গ্রামের মো রমিজ উদ্দিনের ছেলে।

মোঃ কামরুজ্জামান অধিনায়ক, র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় গত ০৪ অক্টোবর রাত ০৩.৩০ ঘটিকার সময় র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-১২, সদর কোম্পানির একটি চৌকস অভিযানিক দল আসামিকে গ্রেফতার করে।

ঘটনা সূত্রে জানাযায়, গত ২৬ সেপ্টেম্বর বিকাল অনুমানিক ০৪.০০ ঘটিকা হতে ৩০ সেপ্টেম্বর সন্ধ্যা ০৫.৩০ ঘটিকার মধ্যে শেরপুর জেলার শ্রীবরদী থানাধীন গোসাইপুর ইউনিয়নের উত্তর গিলাগাছা এলাকায় অজ্ঞাতনামা দুস্কৃতিকারীরা পূর্বপরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দ্বারা ব্যাটারি চালিত অটোরিক্সা চালক আঃ শহিদ মিয়াকে গুরুত্বর আঘাত করে গলায় গামছা দিয়ে শ্বাসরোধ করতঃ নৃশংসভাবে খুন করে লাশ ঘুম করার উদ্দেশ্যে ধান ক্ষেতের ভিতর ফেলে রাখে এবং ব্যাটারি চালিত অটোরিক্সাটি শ্রীবরদী থানা এলাকার গড়জরিপা ইউনিয়ন পরিষদের সামনে ফেলে রেখে অটোরিক্সায় থাকা পাঁচটি ব্যাটারি চুরি করে নিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের পিতা অলি মামুদ বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শনিবার (০৫ অক্টোবর) সকালে লিখিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছেন এম আবুল হাশেম সবুজ,লেঃ কমান্ডার বিএন ও কোম্পানী কমান্ডার র‌্যাব-১২, সদর কোম্পানী, সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত আসামিকে শেরপুর জেলার শ্রীবরদী থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে।