কয়রা খুলনা প্রতিনিধি : বিএম আলামিন ইসলাম,

খুলনার কয়রা উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। কয়রা কপোতাক্ষ মহাবিদ্যালয় ৭ (অক্টোবার) সোমবার বেলা ১১ ঘটিকায় সময় কর্মসূচি পালন করা হয়।
বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠানের সভাপতিত্ব করেন
আরিফ বিল্লহ সবুজ, আহ্বায়ক, কয়রা উপজেলা ছাত্রদল।
এ সময় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন এম এ হাসান যুগ্ন আহ্বায়ক কয়রা উপজেলা বিএনপি। এ সময় প্রধান অতিথির বক্তব্যই তিনি বলেন মহান স্বাধীনতার ঘোষক শহিদ রাষ্টপতি জিয়াউর রহমানের স্বপ্ন বাস্তবায়নে ওআধুনিক বাংলাদেশ বিনির্মাণে বৃক্ষ রোপনের বিকল্প কিছু নেই। তিনি আরও বলেন বৃক্ষরোপণ করে একটি মহৎ কাজ তারই ধারাবাহিকতায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল আজকের এই বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন যাতে করে ছাত্রসমাজ এই বৃক্ষ রোপনের প্রতি ছাত্র সমাজ মনোবল থাকে।এ সময় আরো উপস্থিত ছিলেন মনিরুজ্জামান বেল্টু যুগ্ন আহ্বায়ক কয়রা উপজেলা বিএনপি, আবু সাইদ বিশ্বাস, যুগ্ন আহ্বায়ক উপজেলা বিএনপি,আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা আবুল বাশার ডাবলু ও মঞ্জুর মোর্শেদ। বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক ইসানুর রহমান ঈসান, আকবর হোসেন,আনারুল ইসলাম ডাবলু, মাসুদুর রহমান, দেলোয়ার হোসেন,। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কয়রা উপজেলা ছাত্রদলের সভাপতি আরিফ বিল্লাহ সবুজ ও সদস্য সচিব মাহমুদ হাসান, আলমগীর হোসেন যুগ্ন আহবায়ক কয়রা উপজেলা ছাত্রদল , ও ছাত্রনেতা ইমরান হোসেন, বৃক্ষরোপণ কর্মসূচি পালনে আরো উপস্থিত ছিলেন। কয়রা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মাশরাফি, ও মহারাজপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান রানা সাধারণ সম্পাদক মিনারুল ইসলাম, মহেশ্বরপুর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক অয়েজকুরুনী, বাগালি ইউনিয়নের ছাত্রদলের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বাবু, দক্ষিণবেককাশি ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মু সাইফ হাসেন, মাহমুদুল হাসান, জাহাঙ্গীর, সালাম, জুয়েল, আশিকুজ্জামান, মিলন, শাহরিয়ার মনির প্রমুখ, এ সময়।
সভাপতির সমাপনি বক্তব্যে আরিফ বিল্লাহ সবুজ বলেন বৃক্ষ রোপনের সূচনা করেছিলেন মহান স্বাধীনতার ঘোষক শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান তার ধারাবাহিকতায় আজ কয়রা উপজেলা ছাত্রদল তার আদর্শ বুকে ধারন করে বৃক্ষ রোপন কর্মসূচী গ্রহন করেছে।