শরীয়তপুর প্রতিনিধি:

বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) শরীয়তপুর জেলা প্রতিনিধি মফিজুর রহমান রিপনের উপর হামলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পারিবারিক শত্রুতার জেরে তার ছোট ভাই সাইদুর রহমান সুইট এ হামলার নেতৃত্ব দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় সাংবাদিক মফিজুর রহমান রিপন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনকে আসামী করে সোমবার বিকেলে নড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সাংবাদিক মফিজুর রহমান রিপনের ছোট ভাই সাইদুর রহমান সুইট বেশ কিছুদিন যাবত তার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি ও একটি দেওয়ানী মামলা তুলে নেয়ার জন্য চাপ প্রয়োগ করে আসছে। এ বিষয়ে মফিজুর রহমান রিপন রবিবার দুপুরে নড়িয়া থানায় সাধারণ ডায়েরি করার জন্য তার ভোজেশ্বরের বাড়ি থেকে বের হয় এবং ভোজেশ্বর বাস-স্ট্যান্ডে মদীনা হোটেলের নিকট পৌঁছালে তার ছোট ভাই সাইদুর রহমান সুইটের নেতৃত্বে তার উপর হামলা চালায়।

সাংবাদিক মফিজুর রহমান রিপন জানান, হামলাকারীরা তার উপর বাঁশের লাঠি, কাঠের টুকরা ও লোহার রড দিয়ে পিটিয়ে শরীরের বিভিণ্ন স্থানে নীলাফুলা জখম করে এবং নাকের হাড় ভেঙ্গে ফেলে। এসময় তার সাথে থাকা নগদ ১০ হাজার টাকা ও একটি ক্যামেরা ছিনিয়ে নেয় তারা। এ ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন সাইদুর রহমান সুইটকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। মফিজুর রহমান রিপন শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।