রাজবাড়ী সদর উপজেলায় সৎ বাবার বিরুদ্ধে কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এবিষয়ে কিশোরীর খালু বাদী হয়ে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করেছেন।
অভিযুক্ত ব্যক্তির নাম আকবর শেখ (৫০)। তিনি সদর উপজেলার দর্পনারায়নপুর গ্রামের বাসিন্দা। তিনি পেশায় রিকশা চালক।
এজাহার ও ভূক্তভোগির পরিবার (খালা ও খালু) সূত্রে জানা যায়, ওই কিশোরীর মা আকবর শেখকে প্রায় আট বছর আগে বিয়ে করেন। বিয়ের পর থেকে কিশোরীকে নিয়ে দ্বিতীয় স্বামীর বাড়িতে থাকেন। তিনি (কিশোরীর মা) স্থানীয় পাটকলে চাকুরি করেন। একারণে প্রায় সময়ই তিনি বাড়িতে থাকেন না। প্রায় দুই মাস ধরে কিশোরীর সৎবাবা তাকে ধর্ষণ করে আসছে। তাকে বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখিয়ে মাকে বলতে নিষেধ করেন। কয়েকদিন আগেও রাতে তাকে ধর্ষণ করা হয়। কিশোরীরা সোমবার তার খালুর বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়ে। বমি করতে থাকে। তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়া হয়। এরপর এক পর্যায়ে সৎবাবার বিরুদ্ধে ধর্ষণের বিষয়ে বিস্তারিত খুলে বলে। পরে কিশোরীর খালু বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা রাজবাড়ী সদর থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল হুদা বলেন, রাত ১০টার দিকে থানায় মামলা দায়ের করা হয়েছে। রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। ভূক্তভোগিকে রাজবাড়ীর জ্যোষ্ট বিচারিক হাকিম (সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট) কায়সুন নাহার সুরমার আদালতে হাজির করা হয়। তাঁর কাছে ওই কিশোরী ২২ ধারায় স্বীকারোক্তমূলক জবানবন্দি দিয়েছে। আসামীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।