রাজবাড়ীতে বিএনপির সমাবেশের বিরুদ্ধে আওয়ামী লীগের প্রতিবাদ মিছিল।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে কটুক্তির প্রতিবাদে রাজবাড়ী জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল করেছে যুবলীগ ও ছাত্রলীগ।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেল তিনটার দিকে জেলা বিএনপির কার্যালয়ের ভিতরে বিক্ষোভ সমাবেশ চলাকালে এ কর্মসূচীর বিরুদ্ধে বিএনপির দলীয় কার্যালয়ের মূল সড়কে প্রতিবাদ মিছিল করে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

একই সময়ে ছাত্রদলের নেতা কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে করা কটুক্তি ও বর্তমান সরকারের উন্নয়নে ব্যাঘাত ঘটানোর প্রতিবাদে দলীয় কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ করে জেলা আওয়ামী লীগ।

এ সময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, প্রফেসর ফকরুজ্জামান মুকুট, রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট সফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সফি, কাজী টিটু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব প্রমুখ বক্তব্য দেন।

বিএনপি ও আওয়ামী লীগের পাল্টাপাল্টি কর্মসূচীকে ঘিরে রাজবাড়ী শহরে উত্তেজনা দেখা দিলে কঠোর অবস্থান নেয় জেলা পুলিশ।

রাজবাড়ী থানার ওসি তদন্ত ইফতেফারুল ইসলাম প্রধান বলেন, দুই দলের কোন নেতাকর্মী যাতে অপ্রীতিকর ঘটনা না ঘটাতে পারে সেজন্য জেলা পুলিশ পর্যাপ্ত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করে। অবশেষে শান্তিপুর্নভাবেই শেষ হয় দুই দলের কর্মসুচী।