শফিকুল ইসলাম সাগর গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃতঃ লাল চানের পুত্র সুখেন চন্দ্র দাস মধু’র বাড়িতে গতকাল রাত আনুমানিক তিনটায় দুর্বৃত্তরা মধ্যযুগীয় কায়দায় বর্বরোচিত হামলা চালিয়ে তার বসত বাড়ি ভাংচুর ও লুটপাট করে । খবর পেয়ে সাদুল্লাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রোকসানা বেগম ২৭ মে শুক্রবার সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুকনা খাবার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন ধাপেরহাট ইউনিয়নের চেয়ারম্যান ও ধাপেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল কবির মিন্টু, ধাপেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জালাল উদ্দীন মন্ডল হিরু, ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সেরাজুল হক, এস আই তরিকুল ইসলাম, ধাপেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব কর্মকার, ধাপেরহাট প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম, সাংবাদিক কাফি সরকার, সাংবাদিক রাজু মাষ্টার, সাংবাদিক সাগর সরকার, ইউপি সদস্য শাহাদাত হোসেন সহ স্হানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা স্হানীয় ইউপি চেয়ারম্যান ও প্রশাসন কে প্রয়োজনীয় আইনী ব্যবস্হা গ্রহণ করতে নির্দেশনা প্রদান করেন।

জানা যায়, গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাটে শুখেন চন্দ্র মধুর বাড়িতে গতকাল রাত আনুমানিক ৩ টার দিকে,দূর্বৃত্ত কর্তৃক হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায়, ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সেরাজুল হক ও ধাপেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল কবির মিন্টু ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মধু চন্দ্রের স্ত্রী রুপাদাস বলেন,জীবন বাঁচাতে ৯৯৯ নাইনে কল দিলে,১০ মিনিটের মধ্যে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ উপস্থিত হলে তারা দৌড়ে পালিয়ে গেলে আমরা প্রানে রক্ষা পাই।

ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক ইনচার্জ সেরাজুল হক বিষয়টি নিশ্চিত করে জানান,অপরাধী যেই হোক না কেন,অপরাধ করে পার পাওয়ার কোনো সুযোগ নাই। বর্তমানে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে এবং ঘটনাস্থলে পুলিশ মোতায়েন আছে এবং মামলা প্রক্রিয়াধীন।