ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান রাজবাড়ী জেলা সফর করেন।

সোমবার ৩০ মে সকাল দশটায় গোয়ালন্দ ঘাট এলাকায় তাঁকে স্বাগত জানান রাজবাড়ী জেলার জেলা প্রশাসক  আবু কায়সার খান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব মাঈন উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সি,  গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী,  গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল,  এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিভাগীয় কমিশনার সকাল দশটায় সার্কিট হাউসে এসে পৌঁছালে তাঁকে স্বাগত জানান জেলা প্রশাসক আবু কায়সার খান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা, উপপরিচালক, স্থানীয় সরকার অতিরিক্ত জেলা প্রশাসকগণ, অতিরিক্ত পুলিশ সুপার, নির্বাহী প্রকৌশলী, গণপূর্ত বিভাগ, উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি) এবং জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ। এসময় সার্কিট হাউসের হাউস গার্ড তাকে সালাম প্রদান করেন। অতঃপর তিনি রাজবাড়ী সার্কিট হাউসের সম্প্রসারিত ৩য় তলা উদ্বোধন করেন।

বিভাগীয় কমিশনার এরপর সকাল এগারোটায় রাজবাড়ী   জেলা প্রশাসকের কার্যালয় পরিদর্শন করেন। সেখানে তিনি জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় অংশ নেন।

বেলা ১২টায় রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এবং রাজবাড়ী সদর উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন।

এরপর তিনি ১ টায় আশ্রয়ণ প্রকল্পের তৃতীয় পর্যায়ে মুজিববর্ষের শ্রেণির ভূমিহীনদের জন্যে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নে নির্মিত ও নির্মাণাধীন ঘর এবং রাজবাড়ী কালেক্টরেট স্কুল পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার, রাজবাড়ী সদর, সহকারী কমিশনার (ভূমি), রাজবাড়ী সদর, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, উপজেলা প্রকৌশলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, অন্যান্য স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, উপকারভোগীসহ জেলা এবং উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ।

এরপর  বিভাগীয় কমিশনার মহোদয় জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে বাংলাদেশ শিল্পকলা একাডেমি অ্যাক্রোবেটিক দলের একটি মনোজ্ঞ অ্যাক্রোবেটিক প্রদর্শনী উপভোগ করেন। এ সফরে বিভাগীয় কমিশনার মহোদয়ের সফরসঙ্গী হিসেবে ছিলেন জনাব আবু দারদা, সহকারী কমিশনার, বিভাগীয় কমিশনারের কার্যালয়, ঢাকা।