ডেস্ক : মুজিবনগরের রতনপুরে ইলেকট্রিক মিস্ত্রি প্রভুদান খাঁ রিপন (৪৫) নামের এক ব্যক্তিকে পিটিয়ে জখম করা হয়েছে। সোমবার রাত সাড়ে ৯ টার সময় বাগোয়ান ইউনিয়ন রতনপুর গ্রামের চার রাস্তার মোড়ের এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইলেকট্রিক মিস্ত্রি প্রভুদান খাঁ রিপন তার নিজ দোকানে মাইক মেরামত করার পরে সাউন্ড পরীক্ষা করছিল।

এসময় গাংনী থানার জুগিন্দা গ্রামের প্রভুদান এর ছেলে বর্তমানে রতনপুর গ্রামের ঘর জামাই সুন্দর তাকে মাইক বন্ধ করতে বলে। সুন্দরের কথা অনুযায়ী মাইক বন্ধে কয়েক মিনিট দেরি হওয়াতে সুন্দর, তার ছেলে আদি এবং সুন্দরের স্ত্রী পপি মিস্ত্রি রিপন কে এলোপাতাড়ি ভাবে মারপিট শুরু করে। এ সময় রিপনকে স্থানীয় জনগন বাঁচাতে এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয় জনগণ আহত অবস্থায় রিপন কে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছুটি প্রদান করেন।

বাগোয়ান ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক টুইস মন্ডল (৪৪) বলেন সুন্দর একজন দাঙ্গাবাজ সন্ত্রাসী টাইপের ব্যক্তি। তার এই বিভিন্ন খারাপ কার্যকলাপের কারণে সে তার নিজের গ্রাম গাংনী উপজেলার জুগিন্দা থেকে বিতাড়িত হয়ে রতনপুর এসে ঘর জামাই হিসেবে বসবাস করছে। গ্রামের জামাই হিসাবে তার এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার বিচারের দাবি করছি।

শেষ খবর পাওয়া পর্যন্ত উপরোক্ত বিষয়ে মুজিবনগর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।