সঞ্জয় দাস ,নীলফামারী জেলা প্রতিনিধি:

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, বাংলার অবিসংবাদিত নেতা, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নীলফামারীর ডোমারে অসহায় ও সুবিধাবঞ্চিত নারীদের দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছেন ডা. আরিফা সুলতানা দৃষ্টি।

সোমবার (১৫ই আগষ্ট) ডোমার পৌর এলাকার কাজীপাড়ায় দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পের আয়োজন করেন—স্ত্রী, প্রসূতি ও বন্ধ্যাত্ব রোগ বিশেষজ্ঞ ডা. আরিফা সুলতানা দৃষ্টি, এমবিবিএস, সিএমইউ (আল্ট্রাসোনোগ্রাফি)।

চিকিৎসা নেয়া এক নারী আলেয়া বেগম জানান, উন্নত চিকিৎসা সেবার জন্য শহরে বা জেলা সদরে যাওয়ার সক্ষমতা আমার নেই। নিয়মিত এরকম মেডিকেল ক্যাম্প করা হলে অসহায় ও দরিদ্র মানুষ উপকৃত হবেন। আমাদের ডোমারের আজিজ ডাক্তারের মেয়ে ডা. আরিফা সুলতানা দৃষ্টি আজকে ১০০ শত মহিলাকে বিনামূল্যে চিকিৎসা দিলেন। আল্লাহ তাকে যুগযুগ বাঁচিয়ে রাখুক।

এবিষয়ে ডা. আরিফা সুলতানা দৃষ্টি বলেন, মানুষের জন্য, সমাজের কল্যাণে কিছু করা আমাদের কাজ। তাই ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আমি সুবিধাবঞ্চিত অসহায় ও দরিদ্র মানুষের জন্য আজ ফ্রি চিকিৎসার আয়োজন করেছি। ভবিষ্যতেও বিভিন্ন জাতীয় দিবসে সমাজের গরীব ও সুবিধাবঞ্চিত অসহায়দের জন্য বিনামূল্যে ফ্রি চিকিৎসা কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য, সমাজের গরীব ও সুবিধাবঞ্চিত অসহায়দের বিনামূল্যে রোগী দেখা ও ফ্রি রোগ নির্ণয়ের কর্মসূচি হাতে নেন তিনি এবং দিনব্যাপী বিনামূল্যে ফ্রি চিকিৎসা দেন।