রাজবাড়ীঃ
রাজবাড়ী শহরের দুটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। গতকাল বুধবার এই অভিযান পরিচালনা করা হয়।
অভিযানের নেতৃত্ব দেন রাজবাড়ী ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান। অভিযানে সহযোগিতা করেন পাংশা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সবুজ মিয়া, পৌর স্যানিটারী ইন্সপেক্টর মোজাম্মেল হোসেন।
প্রত্যক্ষদর্শী ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালকের কার্যালয় সূত্রে জানা যায়, সংস্থাটির উদ্যোগে বাজার তদারক কার্যক্রমের অংশহিসেবে অভিযান পরিচালনা করা হয়। বুধবার দুপুর দেড়টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য বিক্রির জন্য সংরক্ষণ করায় ভবানীপুরের মেসার্স কে টি সুপার শপকে তিন হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া পণ্যের মোড়ক যথাযথ ভাবে ব্যবহার না করায় কলেজ রোডের ফুলবন কনফেকশনারীকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন রাজবাড়ী ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান । তিনি বলেন, অভিযান চালিয়ে দুটি প্রতিষ্ঠানকে মোট পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।