নুর হোসেন- মিরসরাই উপজেলা প্রতিনিধিঃ

শতবর্ষী বিদ্যাপীঠ জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৭ ও ৮ ফেব্রুয়ারি দুইদিন ব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের প্রথম দিন ক্রীড়া প্রতিযোগিতায় ৩৬টি ইভেন্ট ও দ্বিতীয় দিন ২৪টি ইভেন্টে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বুধবার সন্ধ্যা ৭টায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং সংবর্ধনা অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাং সাইফুল আলমের সভাপতিত্বে এবং শিক্ষিকা কেয়া চক্রবর্ত্তী, শিক্ষক নিতাই চন্দ্র দাশ ও ফজলুল করিমের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাষ্টার।

বিশেষ অতিথি ছিলেন ৩নং জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শ্যামল দেওয়ানজী, জোরারগঞ্জ মহিলা কলেজের অধ্যক্ষ মাঈন উদ্দিন, জোরারগঞ্জ বৌদ্ধ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুভাষ সরকার, মীরসরাই উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু তাহের, জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামশুল হক, নবনির্বাচিত সদস্য মেজবা উল আলম বাবুল, হারুনুর রশীদ, বিপুল তফাদার, শহীদুল ইসলাম, প্রিয়াংকা হাজারী, সাবেক সদস্য নাজিম উদ্দিন ভূঁইয়া, জিয়াউল হক টিপু, দিদারুল আলম, বংশী চন্দ্র নাথ প্রমুখ ।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বিপুল চন্দ্র দে, সিনিয়র শিক্ষক তারেক নিজামী, রেজাউল করিম, নীলুফার আক্তার, সুব্রত দাশ, অছিউর রহমান, তপতী ভৌমিক, মিতা পাল, সহকারী শিক্ষক বিউটি আক্তার, গৌতম সরকার, আইরিন সুলতানা, আরমিনা আফরোজ, মোশাররফ হোসেন, মোঃ মাসুদ, হায়দার ইসলাম, আব্দুল আজিজ, মোঃ ইলিয়াছ, জিকু আচার্য্য, শাহাদাৎ হোসেন, নুর নবী ভূঁইয়া, ইসরাত জেরিন, ফারজানা আক্তার, মিঠুন নাথ প্রমুখ ।

অনুষ্ঠানে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৬০টি ইভেন্টে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ, সেরা শিক্ষক হিসেবে ২০১৮ সালে নিতাই চন্দ্র দাশ, ২০১৯ সালে তারেক নিজামী ও বিউটি আক্তার এবং ২০২২ সালের সেরা শিক্ষক হিসেবে মোঃ মাসুদকে ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক ও বর্তমান সভাপতি, পরিচালনা কমিটির সদস্যবৃন্দকে সম্মাননা স্মারক প্রদান করা হয় ।