নুর হোসেন- মিরসরাই উপজেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ সরকার অনুমোদিত মিরসরাই উপজেলার এনএস কম্পিউটার এন্ড ট্রেনিং সেন্টারের ২য় বর্ষপূর্তি উপলক্ষে শিক্ষা সামগ্রী, সার্টিফিকেট ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

শনিবার বড় কমলদহ হযরত শাহ সূফী মাওলানা নুর আহমদ (রহঃ) দাখিল মাদ্রাসা হলরুমে এনএস কম্পিউটারের পরিচালক এম.এ হাসনাতের সভাপতিত্বে ও আনোয়ার হোসাইনের সঞ্চালনায় কুরআন তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠানের সূচনা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুন্ড যুবাইদিয়া মহিলা ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা হারুন উর রশিদ, হযরত শাহ সূফী মাওলানা নুর আহমদ (রহঃ) দাখিল মাদ্রাসার সুপার শহীদুল ইসলাম, কমরআলী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাজমুল আবেদীন, সাংবাদিক এম আনোয়ার হোসেন, জয়নাল আবেদীন, ওয়াহেদপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, আদর্শ ছাত্র ও যুব সমাজের সহ-সভাপতি আব্দুল হালিম, প্রবাসীকল্যাণ বিষয়ক সম্পাদক ফখরুল ইসলাম, সিফাত, স্বপ্নীল সংঘের প্রতিষ্ঠাতা রিফাতুল ইসলাম, এনএস কম্পিউটার পরিচালনা পরিষদের সদস্য সচিব ইমাম হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে এনএস কম্পিউটারের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন প্রশিক্ষনার্থী সাইমন, কাউসার মাহমুদ।

অনুষ্ঠানে এনএস কম্পিউটার এন্ড ট্রেনিং সেন্টারের বর্ষপূর্তি উপলক্ষে অর্ধশতাধিক মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ এবং এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তসহ ১০টি শিক্ষা প্রতিষ্ঠান ও অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অতিথিরা স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কম্পিউটার শেখার গুরুত্ব তুলে ধরার পাশাপাশি প্রতিষ্ঠানটির বিভিন্ন ইতিবাচক উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন এবং প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।