তৌহিদুর রহমান জেলা প্রতিনিধি-ঃ

স্মার্ট বাংলাদেশের প্রত্যয়, দুর্যোগ প্রস্তুতি সবসময়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে এক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১০ মার্চ শুক্রবার সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে র‌্যালিটি উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালি শেষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদের সভাপতিত্বে উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম। এসময় আরও বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল কবীর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ আব্দুল মান্নান, ঝিনাইগাতী ফায়ার স্টেশনের গ্রুপ লিডার আব্দুল্লাহ আল জামান, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক আবুল হাশেম প্রমুখ।

র‌্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হুমায়ুন দিলদার, সদর ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেন, পুলিশের সব ইন্সপেক্টর আমিনুল ইসলামসহ উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, ফায়ার সার্ভিসের সদস্য ও সাংবাদিকবৃন্দ।

এর আগে গতকাল বৃহস্পতিবার দুর্যোগ থেকে রক্ষা পেতে ফায়ার সার্ভিসের একটি দল ঝিনাইগাতী সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন দিক নির্দেশনামূলক মহড়া প্রদর্শন করেন।