রাজবাড়ীঃ
রাজবাড়ীর কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের সূর্যদিয়া গ্রামে রেললাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় মোটর সাইকেল চালক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।
নিহতের নাম আবীর মন্ডল (১৬)। আবীরের বাবার নাম লিটন মন্ডল। তিনি রাজবাড়ীর কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের সূর্যদিয়া গ্রামের বাসিন্দা। আবীরের সূর্যদিয়া-মদাপুর উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল।
রাজবাড়ী রেলওয়ে থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, আবীর বাড়ির পাশ দিয়ে কালুখালী-ভাটিয়াপাড়া রেললাইন বয়ে গেছে। সকাল সাড়ে ৯টার দিকে একটি মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে প্রায় ২০০ গজ দুরে রেললাইন পার হচ্ছিলো আবীর। এসময় গোপালগঞ্জ থেকে রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস আবীরের মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে আবীর মোটর সাইকেল নিয়ে বেশ কিছু দুরে ছিটকে পড়ে। শরীরের বিভিন্ন অঙ্গে আঘাত পায়। গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়। খবর পেয়ে নিহতের স্বজনেরা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।
দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করেছেন রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমনাথ বসু। তিনি বলেন, গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেসে এই দুর্ঘটনাটি ঘটে। মোটর সাইকেল নিয়ে রেললাইন পার হওয়ার সময় দুর্ঘটনায় মাথায় আঘাত পায়। বাম পা ভেঙে যায়। ঘটনাস্থলেই সে মারা গেছে।