মোঃ জামাল উদ্দিন, সংবাদদাতা:

(১২-০৩-২০২৩) রবিবার-সিলেট কোম্পানীগঞ্জ উপজেলায় এক ঝাক ক্রিড়া প্রেমী ও খেলোয়াড়দের প্রচেষ্টায় ২০১৮ সাল থেকে শুরু হয় ক্রিকেট আসর সেই ধারাবাহিকতায় আজ সিলেট কোম্পানীগঞ্জ উপজেলা কালীবাড়ি যুব সংঘ স্পোর্টিং ক্লাব কর্তৃক মাঠে সম্পন্ন হয় চ্যাম্পিয়ন ট্রফি ৫ম আসর।

উক্ত আসরে যে সকল দলের অংশ গ্রহণ ছিলো তারা হলেন সাবেক চ্যাম্পিয়ন আলংগীর সৃতি ক্রিকেট একাদশ, রানার্সআপ নাজির গাও ক্রিকেট একাদশ, রাজনগর ক্রিকেট একাদশ, স্বাগতিক কালীবাড়ি ক্রিকেট একাদশ, আজকের রানার্সআপ ভুলাগঞ্জ ক্রিকেট একাদশ, পাড়ুয়া ক্রিকেট একাদশ, কালাইরাগ ক্রিকেট একাদশ, ভাটরাই ক্রিকেট একাদশ, আজকের চ্যাম্পিয়ন দল চিকাডহর ক্রিকেট একাদশ, জালিয়ার পার ক্রিকেট একাদশ,নোয়াগাও ক্রিকেট একাদশ, ঢালার পার ক্রিকেট একাদশ, কলাবাড়ি ক্রিকেট একাদশ।

আজকের ফাইনালে যে দুটি দল খেলেছেন তারা হলেন ভুলাগঞ্জ ক্রিকেট একাদশ ও চিকাডহর ক্রিকেট একাদশ, খেলায় চিকাডহর ২০২৩ এর চ্যাম্পিয়ন দল হিসেবে জয়লাভ করে।

আজকের ফাইনালে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্বে ছিলেন আলা উদ্দিন উপদেষ্টা কালীবাড়ি যুব সংঘ স্পোর্টিং ক্লাব ও বিশিষ্ট ব্যবসায়ী ও মুরব্বি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিল্লোল রায় অফিসার ইনচার্জ কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসন।

বিশেষ অতিথি হিসেবে যারা উপস্থিত ছিলেন সাজ্জাদ হোসেন দুদু বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রিড়া বিদ ও (প্রথম পুরস্কার) দাতা।
আবুল মনসুর রশিদ আহমেদ বিশিষ্ট সমাজসেবী দ্বিতীয় পুরস্কার দাতা, এর পক্ষে ছোট ভাই আবু সাঈদ আহমেদ ইউরোপিয়ান প্রবাসী।

আবিদুর রহমান সাধারণ সম্পাদক কোম্পানীগঞ্জ উপজেলা প্রেসক্লাব।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীবাড়ি গ্রামের বিশিষ্ট মুরব্বি হাজী সামসুল ইসলাম মুক্তি যোদ্ধা কমান্ডার। রিয়াজ উদ্দিন সভাপতি কালাইরাগ সূর্যোদয় ক্লাব। রফিক আহমেদ সভাপতি রাজনগর ভাই ভাই স্পোর্টিং ক্লাব, আরোও উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলার ক্রীড়ামোদী গণ।
অনুষ্ঠান সঞ্চালনের দায়িত্বে ছিলেন গিয়াস উদ্দিন আয়জক কমিটির অন্যতম সদস্য, যাদের অক্লান্ত পরিশ্রম ও সহযোগিতায় এই আয়োজন কোম্পানীগঞ্জ চ্যাম্পিয়ন ট্রফির আয়োজক গিয়াস উদ্দিন শৈবাল শাহরিয়ার সাজন, রজন মিয়া, ডালিম আহমেদ মামুন চৌধুরী, সুমন ভূইয়া, ফখরুল ইসলাম, রশীদ আহমেদ, ওবায়দুল হক, অফিক মিয়া, প্রমুখ।