আহাসান হাবীব নাহিদ,গাইবান্ধা জেলা প্রতিনিধি :

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা পরিসংখ্যান অফিসের উদ্যোগে ও উপজেলা প্রশাসন এবং মাধ্যমিক শিক্ষা অফিসের সার্বিক সহযোগিতায় ১৬ই মে মঙ্গলবার বিকাল ৪ ঘটিকায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্পের মাননীয় প্রধানমন্ত্রীর উপহার মাধ্যমিক ও সমমানের ৯ম ও ১০ম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মাঝে এই ট্যাব সমূহ বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩১,গাইবান্ধা-৩, সাদুল্লাপুর-পলাশবাড়ী সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি। উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রোকসানা বেগমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুব আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রভাষক (অব:) মোঃ আব্দুল জলিল সরকার, সাধারণ সম্পাদক, মোঃ শহিদুল্লাহেল কবির ফারুক, উপজেলা পরিসংখ্যান অফিসের কর্মকর্তা সহ বিভিন্ন মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় আজ বাংলাদেশ স্মার্ট হওয়ার পথে হাটছে। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী উপহার হিসেবে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করা হচ্ছে। শিক্ষার্থীদের কে এই ট্যাব সুষ্ঠু ও মেধা বিকাশের কাজে ব্যাবহারের আহবান জানান প্রধান অতিথি এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি (এমপি)।