মোঃ মুক্তাদির হোসেন,স্টাফ রিপোর্টারঃ

জন্মদিনে ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন তরুণ প্রজন্মের সাংবাদিক জাকারিয়া আল মামুন এর পুত্র আহনাফ আমিন মাহিদ। ০৫ তম জন্মদিন উপলক্ষে লাল গোলাপ, রজনীগন্ধাসহ নানা ফুলের শুভেচ্ছায় কেটেছে তার দিনটি। সাংবাদিক, বিভিন্নি রাজনৈতিক দলের নেতা, চিকিৎসকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ বিশেষ এ দিনটিতে তাকে শুভেচ্ছা জানাতে আসেন।
সাংবাদিক জাকারিয়া আল মামুনের দুই কন্যা মায়িশা আক্তার যিনাত ও মহাবুবা ইসলাম ( মায়া) এবং এক পুত্র আহনাফ আমিন মাহিদ। তিন সন্তানের মধ্যে আদরের ছোট্ট শিশুটি দিন দিন বড় হচ্ছে, দাদীর আদর ভালোবাসায়। আহনাফ শিশু শ্রেনীতে পড়ে জামালপুর ইউনিয়নের দক্ষিণ নারগানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। মরহুম দাদা আহাদ আলীর এবং দাদী রাজীয়া বেগমের ইচ্ছা আহনাফ আমিন মাহিদ একজন দেশ বরেন্য মুফতি হবে। দেশ ও দেশের বাহিরের সকলের নিকট দোয়া কামনা করেন মহান আল্লাহ যেন তাদের নেক মাকসুদ পুরুন করেন।

সাংবাদিক জাকারিয়া আল মামুন দৈনিক ডাকার ঢাক পত্রিকার স্টাফ রিপোর্টার, আহনাফ আমিন মাহিদ এর জন্ম দিন উপলক্ষে শুভেচ্ছা জানান দৈনিক আমার সময় পত্রিকার স্টাফ রিপোর্টার ফরিদুজ্জামান, দৈনিক প্রথম সূর্যদোয় পত্রিকার বিশেষ প্রতিনিধি মো: মুক্তাদির হোসেন, দৈনিক ক্যপশন পত্রিকার কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি শামীম, দৈনিক চৌকস পত্রিকার কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি উজ্জ্বল রায়।

ফুলে ফুলে ভরে ওঠে চারদিক শুভাকাঙ্খী ও দেশের বিশিষ্ট নাগরিকদের উপস্থিতিতে হয়ে ওঠে সরব। বিভিন্ন শুভাকাঙ্খী নিয়ে জন্ম তাঁদের জন্মদিনের অনুভূতি জানিয়ে তিনি বলেন, জন্মদিন মানেই সবার কাছে বিশেষ একটা দিন। স্বীকার করি আর না করি এই দিন প্রায় সবাই চায় প্রিয়জনদের শুভেচ্ছা, ভালোবাসা আর আন্তরিকতা। এই জন্ম দিন উপলক্ষে কেক কাটা মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়,

‘মানুষের ভালোবাসায় আমি আপ্লুত সত্যিই মানুষ আমাকে এতোটা ভালবাসে কল্পনা করার মতো নয়’ মুঠোফোনের মাধ্যমেও দেশের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তাকে শুভেচ্ছা জানান এমনটাই বলেন আহনাফ আমিন মাহিদ পিতা।

আপনি যে খবরগুলো মিস করেছেন