বড়লেখা(মৌলভীবাজার) প্রতিনিধিঃ

বাংলাদেশের জনপ্রিয় জাতীয় দৈনিক দেশের কন্ঠ বড়লেখা উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন মৌলভীবাজারের বড়লেখা উপজেলার তাহমীদ ইশাদ রিপন। শুক্রবার (২৭ মে) জেলা প্রতিনিধি সাংবাদিক রুমান আহমদের মাধ্যমে পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আলমগীর হোসাইন তাঁকে পরিচয়পত্র প্রদান করেন।

দৈনিক বাংলা সংবাদ পত্রিকার উপ-সম্পাদক ও মাছরাঙা প্রকাশনীর পরিচালক লেখক-সাংবাদিক আবুল কাশেমের মাধ্যমে মৌলভীবাজার থেকে প্রকাশিত সাপ্তাহিক মনুবার্তা পত্রিকায় ২০০৪ সাল থেকে সাংবাদিকতা শুরু করেন তাহমীদ ইশাদ রিপন। এছাড়াও তিনি ২০১৪ সাল থেকে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে কাজ করেছেন। এর আগে তিনি জাতীয় দৈনিক বাংলাদেশের আলো পত্রিকায় কাজ করেন। বর্তমানে তিনি জাতীয় দৈনিক দেশের কন্ঠ, দৈনিক অনুপমা, দৈনিক বাংলা সংবাদ, নিরাপদ নিউজ, বিডি সিলেট নিউজ, সিলেট বিডি নিউজ২৪, নিউজ অফ সিলেটে কর্মরত রয়েছেন।

এছাড়াও তিনি সরকার অনুমোদিত বাংলাদেশ প্রেস ক্লাব বড়লেখা উপজেলা শাখার সাধারণ সম্পাদক, বড়লেখা অনলাইন রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক, জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা)’র কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি এবং তারুণ্য নাট্যগোষ্ঠীর কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। বড়লেখার স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান স্মৃতি পুষ্পালয় এন্ড শেরওয়ানী হাউজের পরিচালক তিনি। পেশাগত দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগিতা কামনা করছেন।