মোঃ তুহিন, বিশেষ প্রতিনিধি: মুজিবনগরে শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস ২০২১ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা অডিটোরিয়ামে এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকারের সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জিয়া উদ্দিন বিশ্বাস।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মোল্লা,বাগোয়ান ইউনিয়নের চেয়ারম্যান আয়ূব১১ হোসেন,

উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার আনিসুজ্জামান খান, উপজেলা প্রকৌশলী শাহীন আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাজুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার আব্দুর রব, বীর মুক্তিযোদ্ধা হাজী আহসান আলী খান, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, বাগোয়ান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মধু, সম্পাদক নজরুল ইসলাম, কেদারগঞ্জ বাজার কমিটির সভাপতি কুতুব উদ্দিন মল্লিক সহ উপজেলা মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, এনজিও প্রতিনিধি, উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তা বৃন্দ, সাংবাদিকবৃন্দ।

প্রস্তুতি সভায় ভাবগাম্ভীর্যের সহিত ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস পালন এবং জাঁকজমক পূর্ণভাবে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে মহান বিজয় দিবস পালনের জন্য বিভিন্ন কর্মসূচি বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।