রাজবাড়ী সদর উপজেলার জৌকুরা এলাকায় পদ্মা নদীতে বালু কাটা শ্রমিকদের গুলিবর্ষণ ও মারধর করা হয়েছে। এতে একজন গুলিবিদ্ধসহ মোট ছয়জন আহত হয়েছে। আহতদের রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। সোমবার সকাল ১০ টার দিকে এই হামলার ঘটনা ঘটে।
আহতরা হলেন বরিশাল জেলার সেন্টু মোল্লার ছেলে আবু তালেব মোল্লা(৩৫), চাঁদপুর জেলার সিদ্দিক হোসেনের ছেলে মমিন হোসেন (৪২), ময়মনসিংহের সামছু শেখের ছেলে হাবিব শেখ (৩৪), চাঁদপুর জেলার আলী আহমেদের ছেলে আলী আকবর (৩০) এবং ভোলা জেলার খোরশেদ আলমের ছেলে মোশারফ শেখ (৩৪)।
আবু তালেব গুরুতর আহত। তার শরীরে পাঁচটি গুলির আঘাতের চিহ্ন রয়েছে।

আহত শ্রমিক শ্রমিক মাসুদ রানা বলেন, “আমরা সকালে বালি কাটতে যাই। হঠাৎ করেই কিছু লোক আমাদের ওপর হামলা চালানো হয়। হামলাকারীরা গুলি ছোড়ে এবং আমাদের লোকদের মারধর করে।

ইজারাদারের ম্যানেজার দাউদ শেখ দাবি করে বলেন, তারা মোটা অঙ্কের চাদা দাবি করায় সেটা না দেওয়ার ফলে আমাদের শ্রমিকদের ওপর গুলি করেছে। আমাদের বাল্কহেড ও ড্রেজার নিয়ে গেছে।

রাজবাড়ী সদর থানার ওসি মো: শাহাদত হোসেন বলেন, “যেহেতু এটি রাজবাড়ীর সীমানার বাইরের ঘটনা সেহেতু এখানে আমাদের আইনী কোন পদক্ষেপ নেবার সুযোগ নেই। আমি খবর পেয়ে রাজবাড়ী সদর হাসপাতালে এসেছি। যদি পাবনা জেলা পুলিশ থেকে কোন ধরনের আইনী সহায়াতা চাওয়া হয়,আমাদের পক্ষ থেকে সকল ধরনের আইনী সহায়তা দেওয়া হবে।”