মেনহাজুল ইসলাম তারেক, দিনাজপুর জেলা প্রতিনিধি-ঃ

দিনাজপুরের পার্বতীপুরে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির পক্ষকালব্যাপী কর্মসূচির অংশ হিসেবে লাল পতাকা মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকাল ১১ টায় উপজেলার বারোকোনা কারেন্টের হাট মাঠে এ সমাবেশের আয়োজন করে উপজেলা ওয়ার্কার্স পার্টি।
এর আগে কারেন্টের হাট থেকে লাল পতাকা মিছিল বের করে দলটি। মিছিল শেষে একটি সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড হবিবর রহমান, উপজেলা সভাপতি কমরেড আবু তালেব, সাধারণ সম্পাদক কমরেড জাকির হোসেন, উপজেলা নেতা কমরেড হাসিনুর আলম, সদস্য মোস্তাকিম সরকার সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এ সময় আরও উপস্থিত ছিলেন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সমাবেশে বক্তারা সরকারের প্রতি যেসব দাবী জানান সেগুলো হলো: সকল প্রকার জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক নির্মুল করতে হবে, অবিলম্বে নিত্য-প্রয়োজনীয় দ্রব্যমূল্য সাধারন মানুষের নাগালের মধ্যে নিয়ে আসতে হবে, বেকার যুবকদের কর্মসংস্থান নতুবা বেকার ভাতা চালু করতে হবে, ষাটোর্ধ্ব বয়স্ক ব্যক্তিদের বিনা জামানতে পেনশন চালুর ব্যবস্থা করতে হবে, গ্রাম-শহরের গরীব মানুষদের জন্য অবিলম্বে স্বল্পমূল্যে রেশনিং ব্যবস্থা চালু এবং সর্বোপরি ফিলিস্তিনে ইসরায়েলের নগ্ন হামলার তীব্র প্রতিবাদও জানানো হয়।