মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৫ (কালীগঞ্জ, পুবাইল, বাড়িয়া সহ) আসন থেকে প্রতিদ্বন্িদ্বতা করার জন্য ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কেন্দ্রীয় সহ যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, গাজীপুর জেলা সাধারণ সম্পাদক ও কালীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা মো. আল-আমিন দেওয়ান ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন।
বুধবার (২৩ নভেম্বর) দুপুরে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুর রহমান এর কার্যালয় থেকে এ মনোনয়নপত্র নেন। এ সময় কালীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নাজমুল ইসলাম উপস্থিত ছিলেন। তিনি বাংলাদেশ নির্বাচন কমিশন এর নিবন্ধন নং ৩০, প্রতীক চেয়ার, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে এই আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়ন ক্রয় করেছেন।
মনোনয়নপত্র ক্রয়ের বিষয়ে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী মাওলানা মো. আল-আমিন দেওয়ান বলেন, রাজধানী ঢাকার পার্শ্ববর্তী জেলা গাজীপুরের কালীগঞ্জকে আরও আধুনিক ও শিল্প নগরী হিসেবে সামিল করার প্রত্যয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি গাজীপুর-৫ (কালীগঞ্জ, পুবাইল, বাড়ীয়া) আসন থেকে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর মনোনীত প্রার্থী হিসেবে সংসদ সদস্য পদে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি। নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়নে কাজ করতে বিভিন্ন প্রতিশ্রæতি তুলে ধরে তিনি বলেন, ভোটাররা যদি পাশে থাকেন, সর্মথন এবং ভোট দিয়ে নির্বাচিত করেন, তাহলে সংসদীয় আসন কালীগঞ্জ উপজেলা, পুবাইল ও বাড়ীয়া ইউনিয়নকে শিল্প-সাহিত্যের অনন্য নগরী হিসেবে গড়ে তোলাড় জন্য কাজ করবো।
এ সময় অন্যান্যের মাঝে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ উপজেলা সাধারণ সম্পাদক মো. মেজবাহ উদ্দিন, বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত উপজেলা সাধারণ সম্পাদক মো. আলী হোসেন ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মাওলানা মো. আওলাদ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক মাওলানা মো. আনিছুর রহমান, সাংবাদিক মো. মুজিবুর রহমান, মো. আশরাফুল হক শিশির, মো. লোকমান হোসেন পনির ও মো. হাবিবুর রহমান লুলু উপস্থিত ছিলেন। এবার গাজীপুর-৫ (কালীগঞ্জ, পুবাইল, বাড়ীয়াসহ) আসনে মোট ৩ লাখ ৩৩ হাজার ৬১২ জন ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করার সুযোগ পাবেন।