তানোর থেকে; জাকির হোসেন- টুটুলঃ

১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ, তানোর উপজেলা শাখা আয়োজিত জনসভা অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে আজ ১০ জানুয়ারী (বুধবার) বিকাল, ৪- ১৫ মিনিটে তানোর উপজেলা সদর’ থানা মোড়- জিরো পয়েন্টে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন এর সভাপতিত্বে ও তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ (প্রদীপ- সরকার) এর সঞ্চলনায়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ, তানোর উপজেলা শাখা আয়োজনে জনসভা অনুষ্ঠিত হয়।জনসভায় প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরিফ খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

আরও উপস্থিত ছিলেন; তানোর উপজেলা আওয়ামী কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান, আবুব্বাকার।

তানোর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান, সানিয়া সরদার।
তানোর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন- সাধারণ সম্পাদক, জিল্লুর রহমান, বিজ্ঞান ও গবেষণা বিষয়ক সম্পাদক প্রভাষক, মুসেফ আলী,
তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক, জুবায়ের ইসলাম।
তানোর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর, তাসির উদ্দিন প্রমুখ।

এসময় তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না বলেন; বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রতি প্রাণপ্রিয় তানোরবাসীর আস্থা ও ভালোবাসায় উৎসবমুখর ভোট বিপ্লবের মাধ্যমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (৫২) তানোর-গোদাগাড়ী-১’ আসন থেকে টানা চতুর্থবারের মতো জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী ৪র্থ বার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তানোর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দের পক্ষ থেকে তাঁক আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ এবং নৌকার এই বিজয় গণতন্ত্রের, এই বিজয় তানোর-গোদাগাড়ী বাসীর, এই বিজয় সমৃদ্ধ আগামীর বাংলাদেশের, এই বিজয় মুক্তিযুদ্ধের চেতনার।

এই জয়কে পুঁজি করে আমরা সকলে মিলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এবং মানবিক নান্দনিক স্মার্ট তানোর-গোদাগাড়ী গড়ে তোলার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ও মাননীয় সাবেক শীল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর নির্দেশনায় কাজ করে যাবো, ইনশাআল্লাহ্‌।