এম এস শ্রবণ মাহমুদ (স্টাফ রিপোর্টার)ঃ

দেশসেরা বক্সার সুর কৃষ্ণ চাকমা- আন্তর্জাতিক ক্রিয়া অঙ্গনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে যাচ্ছেন এই বক্সার। থাইল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া আন্তর্জাতিক বক্সিং ইভেন্টে একমাত্র বাংলাদেশী বক্সার হিসেবে অংশগ্রহণ করবেন তিনি।
রোয়ার অফ ড্রাগনস-ওয়ে অফ দ্য চ্যাম্পিয়নস শীর্ষক এই প্রতিযোগিতায় ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন দেশের বক্সাররা অংশ নিবেন।
ওয়ার্ল্ড বক্সিং অ্যাসোসিয়েশন এর সঙ্গে যৌথভাবে ইভেন্টটি আয়োজন করবে এশিয়ান বক্সিং ফেডারেশন। লাইটওয়েট ক্যাটাগরিতে ছয় রাউন্ডের বাউটে থাই বক্সার সোর্নরাম সোপাকুলের মুখোমুখি হবেন ইন্টার কন্টিনেন্টাল সুপার লাইট ওয়েট চ্যাম্পিয়ন সুর কৃষ্ণ চাকমা।
ব্যাংককে জমজমাট এই লড়াইটি অনুষ্ঠিত হবে আগামী ২৫শে জানুয়ারি২০২৪ খ্রিঃ
সুর কৃষ্ণের এই লড়াইয়ে সেরা প্রস্তুতি নিয়ে নামাসহ প্রয়োজনীয় সব সুযোগ সুবিধা নিশ্চিতের বিষয়টি তত্ত্বাবধান করছে এক্সেল সুপার স্পোর্টস এন্ড ম্যানেজমেন্ট। প্রতিষ্ঠানটির সঙ্গে স্পনসর হিসেবে যুক্ত থাকছে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান বিকাশও।

আন্তর্জাতিক এই ইভেন্টে বাংলাদেশী বক্সারের অংশগ্রহণ নিয়ে বাংলাদেশ বক্সিং ফাউন্ডেশনের চেয়ারম্যান আদনান হারুন বলেন, “আমরা এই আন্তর্জাতিক বক্সিং ইভেন্টের সাথে আমাদের দ্বিতীয় দফা অংশগ্রহণ করতে পেরে আনন্দিত । দেশের বাইরে আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশগ্রহণ করা বাংলাদেশী বক্সাদের জন্য নিজেদের প্রতিভা প্রদর্শনের একটি দুর্দান্ত সুযোগ। আমরা গর্ববোধ করি যে, একটি সংগঠন হিসাবে, আমরা আমাদের বক্সিং ক্ষেত্রটিকে এমন একটি স্তরে নিয়ে আসতে পেরেছি যে এখন আমরা আন্তর্জাতিক অঙ্গনেও সমানভাবে প্রতিযোগিতা করতে সক্ষম।