রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীর কালুখালীতে হাঁটে পেঁয়াজ নিয়ে যাওয়ার সময় ট্রাক চাপায় এক কৃষক নিহত হয়েছেন। এঘটনায় গুরুত্বর আহত ভ্যানচালক ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
রবিবার (১৭ মার্চ) সকালে কালুখালী উপজেলার চরচিলোকা এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।
নিহত কৃষকের নাম হযরত আলী (৫০)। তার বাবার নাম হাসেন মন্ডল । হযরত আলীর বাড়ি পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের কাজিয়াল গ্রামে। আর ভ্যান চালকের নাম বাপ্পি মল্লিক (১৮)। বাপ্পি স্বর্ণগড়া গ্রামের জহুরুল মল্লিকের ছেলে।
পরিবার ও প্রতক্ষদর্শী সূত্রে জানা যায়, সোনাপুর হাটে পেঁয়াজ বিক্রির জন্য ভ্যান বোঝাই করে বাড়ি থেকে রওনা দেয়। ভ্যানটি উপজেলার পাইকারা বাসস্ট্যান্ড মোড় সংলগ্ন চরচিলোকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি সিমেন্ট বোঝাই ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। ঘটনা স্থলেই কৃষক হযরত আলী নিহত হন। স্থানীয়রা ভ্যানচালক বাপ্পিকে আহত অবস্থায় উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
পাংশা হাইওয়ে থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান বলেন, সকালে এই দূর্ঘটনাটি ঘটে। হয়রত আলী নামে একজন নিহত হয়েছেন। ঘাতক ট্রাকটি ঘটনায় স্থলেই খালের মধ্যে পরে আছে। গাড়ির চালক ও সহকারী পালিয়েছে। নিহতের স্বজনদের অনুরোধে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।