আবু হাসান আপন, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের কৃতিসন্তান বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী অন্তর্বর্তীকালিন সরকার কর্তৃক সদ্য নিয়োগপ্রাপ্ত ডেপুটি অ্যাটর্নি জেনারেল এডঃ আব্দুল্লাহ আল বাকী তার নিজ উপজেলার নবীনগর থানা প্রেসক্লাবের সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন।

১৩ই সেপ্টেম্বর শুক্রবার দুপুরে নবীনগর উপজেলা পরিষদ রোডে নবীনগর থানা প্রেসক্লাব কার্যালয়ে দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে নবীনগর থানা প্রেসক্লাবের সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছেন তিনি।

নবীনগর থানা প্রেসক্লাবের সভাপতি এম কে জসিম উদ্দিন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল এর সঞ্চালনায় এসময় নবীনগর থানা প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও উপজেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শুরুতেই নবনিযুক্ত ডেপুটি অ্যাটর্নি জেনারেল এডঃ আব্দুল্লাহ আল বাকীকে নবীনগর থানা প্রেসক্লাব নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় ডেপুটি অ্যাটর্নি জেনারেল এডঃ আব্দুল্লাহ আল বাকী বলেন, নবীনগর থানা প্রেসক্লাবের সদস্যদের আন্তরিকতায় মুগ্ধ।তারা প্রতিনিয়ত নবীনগর উপজেলার বিভিন্ন সংবাদ সংগ্রহ করে সবার আগে প্রকাশ করে থাকেন।

আপনাদের এই বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ অব্যাহত থাকুক, আমি নবীনগরের মানুষের জন্য দল মত নির্বিশেষে অতীতেও নিবেদিত ভাবে কাজ করেছি, ভবিষ্যতেও এটা ধরে রাখতে চাই।মহান আল্লাহ আমাকে এখন যেই সুযোগ দিয়েছে তাও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে হয়েছে,আমি আগামী দিনেও অনুরূপ সুন্দর নবীনগর গঠনের জন্য কাজ করে যাবো ইনশাল্লাহ।

দেশের আইনশৃঙ্খলায় বিচার বিভাগকে সঠিক রাখতে নিষ্ঠার সাথে কাজ করতে চাই, আমি আপনাদের ভাই, নবীনগরের সংবাদকর্মীদের সাথেও আমি বিপদে আপদে পাশে থাকতে চাই। সবাইকে আমি আমার পাশে চাই, সকলে মিলে মিশে আমরা সুন্দর নবীনগর গঠন করবো ইনশাআল্লাহ।