মো. নাহিদুল ইসলাম ফাহিম, রাজবাড়ী :

রাজবাড়ীতে জেলা পর্যায়ের ওয়াইল্ড লাইফ অলিম্পিয়াড ২০২৪ এর বিজয়ীদের পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল ১১ টায় রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাজবাড়ী অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তারিফ-উল-হাসান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ওয়াইল্ড লাইফ অলিম্পিয়াড ২০২৪ এর রাজবাড়ী জেলা সমন্বয়ক এজাজ আহম্মেদ। এসময় উপস্থিত ছিলেন, জেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. পলাশ উদ্দিন, রাজবাড়ী সামাজিক বনায়ন, নার্সারি ও প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ হুমায়ুন কবির প্রমুখ। অনু্‌ষ্ঠান সঞ্চালনা করেন মো. নাহিদুল ইসলাম ফাহিম।

এসময় জেলা ওয়াইল্ড লাইফ অলিম্পিয়াড ২০২৪ এর ২০ জন বিজয়ীদের মধ্যে পুরষ্কার হিসেবে সার্টিফিকেট, মেডেল ও টি-শার্ট প্রদান করা হয়।

উল্লেখ্য গত ২৯ সেপ্টেম্বর বন ও পরিবেশ অধিদপ্তরের উদ্যোগে জেলা পর্যায়ে রাজবাড়ীতে ওয়াইল্ড লাইফ অলিম্পিয়াড ২০২৪ অনুষ্ঠিত হয়। যেখানে জেলার বিভিন্ন স্কুল ও কলেজ পর্যায়ের ৪ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে। স্কুল পর্যায়ের ৩ জন চ্যাম্পিয়ন ও ১১ জন রানার আপ এবং কলেজ পর্যায়ের ৩ জন চ্যাম্পিয়ন ও ৩ জনরানার আপসহ মোট ২০ জন শিক্ষার্থী নির্বাচিত হন। এসকল বিজয়ী শিক্ষার্থীরা ওয়াইল্ড লাইফ অলিম্পিয়াড ২০২৪ এর জাতীয় পর্যায়ে অংশগ্রহণের সুযোগ পাবে।