ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় চাঞ্চল্যকর অপহরণ ও হত্যার ঘটনায় আমৃত্যু কারাদণ্ড এবং অর্থদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি নাহিদ শেখ(২৭)কে গত সোমবার (৭ অক্টোবর) র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামি সিরাজগঞ্জ থানা সদর পৌর এলাকা মাহমুদপুর ২ নং  গলির মোঃ ফরিদ শেখের ছেলে।

গাজীপুরের রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় রাতে অভিযান চালিয়ে র‌্যাব-১২ এবং র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার যৌথ অভিযানে নাহিদ শেখকে আটক করা হয়। অভিযানে তার কাছে থাকা ১টা মোবাইল ফোনও জব্দ করা হয়।

২০১৬ সালের ২৫ জুন সিরাজগঞ্জ পৌর এলাকার আলাউদ্দিন স্টোরের কর্মচারী শামিম শেখকে অপহরণের পর হত্যা করা হয়।পরের দিন উল্লাপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় শামিমের বাবা শামসুল হক বাদী হয়ে উল্লাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার বিচার শেষে আদালত নাহিদ শেখসহ আরও তিনজনকে আমৃত্যু কারাদণ্ড এবং অর্থদণ্ডে দণ্ডিত করেন।

র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়, মোঃ কামরুজ্জামান পিপিএম, অধিনায়ক, র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় এই সফল অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃত নাহিদ শেখের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সিরাজগঞ্জের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।